ধর্মমন্ত্রীর নেতৃত্বে সৌদি পৌঁছেছেন হজ প্রতিনিধি দল

বিশেষ সংবাদদাতা
বিশেষ সংবাদদাতা বিশেষ সংবাদদাতা
প্রকাশিত: ০৬:৩৯ এএম, ২৭ আগস্ট ২০১৭

সৌদি আরবে বাংলাদেশের হজ ব্যবস্থাপনার সার্বিক কার্যক্রম তদারকির জন্য ধর্মমন্ত্রী অধ্যক্ষ মতিউর রহমানের নেতৃত্বে বাংলাদেশ হজ প্রতিনিধি দল শনিবার সৌদি আরব পৌঁছেছেন।

জেদ্দা বিমানবন্দরে তাদের অভ্যর্থনা জানান জেদ্দা কনস্যুলেটের কনসাল জেনারেল এফ এম রোরহান উদ্দিন, কাউন্সেলর (হজ) মো. মাকসুদুর রহমান এবং জেদ্দা মৌসুমী হজ অফিসার মোহাম্মদ আনোয়ার হোসাইন। ধর্ম মন্ত্রণালয়ের হজ বুলেটিন সূত্রে এ তথ্য জানা গেছে।

সূত্র জানায়, বাংলাদেশ বিমানের বিজি-৯০৭৯ ফ্লাইট যোগে ১৪ সদস্যের একটি দল ধর্মমন্ত্রী অধ্যক্ষ মতিউর রহমানের নেতৃত্বে শনিবার রাত সাড়ে ১১টায় জেদ্দা কিং আব্দুল আজিজ ইন্টারন্যাশনাল এয়ারপোর্টে অবতরণ করেন।

haz

প্রতিনিধি দলে আরও আছেন মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রী আ.ক.ম মোজাম্মেল হক, ধর্ম মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সদস্য এ কে এম আউয়াল (সাইদুর রহমান) ও নজরুল ইসলাম বাবু এম পি, বেসামরিক বিমান পরিবহন ও পর্যটন মন্ত্রণালয়ের সচিব এস.এম. গোলাম ফারুক প্রমুখ।

পরে জেদ্দা বিমান বন্দর থেকে তারা পবিত্র মক্কা নগরীর উদ্দেশ্যে যাত্রা করেন।

এমইউ/এমএমজেড/এমএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।