হবিগঞ্জে দু`গ্রুপের সংঘর্ষে আহত দেড় শতাধিক


প্রকাশিত: ১০:৩৩ এএম, ১১ সেপ্টেম্বর ২০১৪

সংবাদপত্র অফিসে হামলার জেরে হবিগঞ্জের শায়েস্তানগর এলাকায় দু’পক্ষের সংঘর্ষে পুলিশসহ দেড় শতাধিক লোক আহত হয়েছে। পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে পুলিশ ৬৫ রাউন্ড রাবার বুলেট ও ১২ রাউন্ড টিয়ারসেল নিক্ষেপ করে। বর্তমান পরিস্থিতি শান্ত রয়েছে।

সংঘর্ষে সহকারী পুলিশ সুপার (দক্ষিণ) মোজাম্মেল হক (৫০), হবিগঞ্জ সদর থানার ওসি তদন্ত দেওয়ান নুরুল ইসলাম (৪৫), উপ-পরিদর্শক (এসআই) কুসুম দাশসহ আহত হয়েছেন।

এ ছাড়া খালেদ (৬০), জাহাঙ্গীর (২০), খালেক (১৫), মাহফুজ (২০), অনাথ (৩৬), হোসেন (৪০), শাহিন (৪০) ও পারভেজ (২২), হান্নান (৪০), জুনায়েদ (১৬), নাসির (২৫), রবিউল (২৫), জালাল (৪২), জীবন (১৪), একরাম (১৮) ও সোহেলসহ (৩০) উভয়পক্ষের ৭০ জনকে গুরুতর আহত অবস্থায় হবিগঞ্জ সদর আধুনিক হাসপাতালে ভর্তি করা হয়েছে। বাকিদের প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়েছে।

জানা যায়, সংবাদ প্রকাশের জেরে বুধবার রাতে শহরের শায়েস্তানগর এলাকার কয়েকজন যুবক স্থানীয় সংবাদপত্র দৈনিক লোকালয় বার্তা অফিসে হামলা চালায়। এতে পত্রিকার ভারপ্রাপ্ত সম্পাদক এমদাদুল হক সোহেল (৩৮), বার্তা সম্পাদক এম আর সায়েলসহ (২৬) ৫ জন আহত হন। পত্রিকা অফিসের কম্পিউটারসহ বিভিন্ন আসবাবপত্র এবং একটি প্রাইভেটকারে ভাংচুর চালায় তারা।

এ ঘটনার জেরে বৃহস্পতিবার সকালে সোহেলের পক্ষে বহুলা গ্রামবাসীর সঙ্গে শায়েস্তানগর এলাকাবাসীর মধ্যে রক্তক্ষয়ী সংঘর্ষে শুরু হয়। এ সময় উভয়পক্ষের লোকজন দেশীয় অস্ত্র ব্যবহার করে।

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।