দিনাজপুর থেকে শুরু হলো জাগো নিউজের ত্রাণ বিতরণ

জ্যেষ্ঠ প্রতিবেদক
জ্যেষ্ঠ প্রতিবেদক জ্যেষ্ঠ প্রতিবেদক
প্রকাশিত: ০৬:২১ এএম, ২৪ আগস্ট ২০১৭

টানা বর্ষণ ও উজান থেকে নেমে আসা পাহাড়ি ঢলে উত্তরাঞ্চলে দেখা দিয়েছে ভয়াবহ বন্যা। পানির সঙ্গে যুদ্ধ করে জীবনযাপন করছে অসংখ্য মানুষ। বন্যার পানিতে ভেসে গেছে ঘর-বাড়ি, ফসল, গবাদিপশু। এমন সঙ্কটে গতবারের ন্যায় এবারও বন্যার্তদের পাশে দাঁড়িয়েছে জাগো নিউজ

বন্যার্তদের সহায়তা কর্মসূচির অংশ হিসেবে বৃহস্পতিবার দিনাজপুরে ত্রাণ বিতরণ করে জাগো নিউজ। এদিন বেলা ১১টায় দিনাজপুরের বিরল উপজেলার ফরাক্কাবাদ ও ১নং আজিমপুর ইউনিয়নের বন্যার্তদের মাঝে ত্রাণসহায়তা দেয়া হয়।

jagonews24

জাগো নিউজের এ ত্রাণসহায়তা কার্যক্রমে সার্বিক সহযোগিতায় রয়েছে দেশের বৃহৎ শিল্পগোষ্ঠী প্রাণ-আরএফএল গ্রুপ।

জাগো নিউজের সম্পাদক সুজন মাহমুদের নেতৃত্বে ত্রাণ বিতরণ টিমে রয়েছেন- ব্যবস্থাপনা সম্পাদক জিয়াউল হক জিয়া, প্রধান বার্তা সম্পাদক মহিউদ্দিন সরকার, ফিচার এডিটর আরিফুল ইসলাম আরমান, সহকারী বার্তা সম্পাদক মাহাবুর আলম সোহাগ, জ্যেষ্ঠ প্রতিবেদক সায়েম সাবু, ওয়েব ইনচার্জ হাসিবুল হাসান আশিক, সহকারী ব্যবস্থাপক (বিপণন) ইফতেখার আহমেদ ও ফটো সাংবাদিক মাহবুব আলম।

jagonews24

ত্রাণ বিতরণ অনুষ্ঠানে ফরাক্কাবাদ ইউনিয়নের চেয়ারম্যান তছির উদ্দিন, বিরল উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক অ্যাডভোকেট রবিউল ইসলাম রবি, তৈমুর উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক তৈমুর ইসলাম, ছাত্রলীগের কেন্দ্রীয় সদস্য মো. কাইফ ইসলাম, ফরাক্কাবাদ ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক তাজুল আওয়াল, যুগ্ম সাধারণ সম্পাদক হোসেন আলী প্রমুখ উপস্থিত ছিলেন।

ফরাক্কাবাদ ইউনিয়নের বন্যার্তদের মাঝে ত্রাণ বিতরণের পর একই উপজেলার ১নং আজিমপুর ইউনিয়নে ত্রাণ বিতরণ করে জাগো নিউজ। দুই ইউনিয়নে তিন হাজারের অধিক বানভাসির মাঝে ত্রাণ দেয়া হয়।

jagonews24

দেশের শীর্ষস্থানীয় বহুজাতিক শিল্পপ্রতিষ্ঠান প্রাণ-আরএফএল গ্রুপের সার্বিক সহযোগিতায় দিনাজপুর থেকে শুরু হওয়া এ ত্রাণ বিতরণের কার্যক্রম পর্যায়ক্রমে লালমনিরহাট, নীলফামারী, গাইবান্ধা ও নাটোরে পরিচালিত হবে।

উল্লেখ্য, গত বছরও (২০১৬) বন্যার্তদের মাঝে ত্রাণ বিতরণ করে জাগো নিউজ। দেশের ১১ জেলার (জামালপুর, কুড়িগ্রাম, লালমনিরহাট, গাইবান্ধা, বগুড়া, সিরাজগঞ্জ, রাজবাড়ী, ফরিদপুর, মানিকগঞ্জ, মাদারীপুর ও শরীয়তপুর) বন্যার্তদের কাছে ত্রাণসহায়তা পৌঁছে দেয়া হয়। শুধু বন্যার্তদের মাঝেই নয়, দেশের বিভিন্ন জায়গায় শীতার্তদের পাশেও দাঁড়িয়েছিল জাগো নিউজ।

jagonews24

এএসএস/আরএস/এমএআর/আরআইপি

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।