কাতারের দোহা রুটে প্রতিদিন রিজেন্ট এয়ারওয়েজ

জ্যেষ্ঠ প্রতিবেদক
জ্যেষ্ঠ প্রতিবেদক জ্যেষ্ঠ প্রতিবেদক
প্রকাশিত: ০৪:০৭ পিএম, ১৬ আগস্ট ২০১৭

যাত্রীদের চাহিদা বাড়ায় আগামী ২৪ আগস্ট থেকে কাতারের দোহা গন্তব্যে প্রতিদিন চলাচল করবে রিজেন্ট এয়ারওয়েজ। বর্তমানে সপ্তাহে ৪ দিন ঢাকা ও চট্টগ্রাম থেকে এই রুটে চলাচল করছে রিজেন্ট।

বুধবার বিজ্ঞপ্তিতে এ তথ্য জানায় রিজেন্ট এয়ারওয়েজ। গত ১৯ মে ঢাকা-দোহা-ঢাকা রুট চালুর মাধ্যমে কাতারে ডানা মেলে রিজেন্ট এয়ারওয়েজ। ২ জুলাই থেকে চালু হয় চট্টগ্রাম-দোহা-চট্টগ্রাম সরাসরি ফ্লাইট। সাশ্রয়ী মূল্য, উন্নত সেবা আর আরামদায়ক ভ্রমণের জন্য কাতারপ্রবাসী বাংলাদেশিদের কাছে খুব অল্প সময়ের মধ্যে জনপ্রিয় হয়ে উঠেছে রিজেন্ট এয়ারওয়েজ।

প্রতিদিন ঢাকা থেকে চট্টগ্রাম হয়ে দোহা রুটে চলাচল করবে রিজেন্টের ১৬৭ আসনের নতুন প্রজন্মের বোয়িং ৭৩৭-৮০০ উড়োজাহাজ। রাত ৯ টা ১৫ মিনিটে ঢাকা থেকে ছেড়ে ১০টায় চট্টগ্রাম এবং সেখান থেকে রাত ১০টা ৪৫ মিনিটে ছেড়ে স্থানীয় সময় রাত ১টা ৪৫ মিনিটে দোহায় পৌঁছাবে। দোহা থেকে রাত ২টা ৪৫ মিনিটে ছেড়ে সকাল ১১টা ৪৫ মিনিটে চট্টগ্রাম এবং চট্টগ্রাম থেকে বেলা ১২টা ৩০ মিনিটে ছেড়ে ১টা ১৫ মিনিটে ঢাকায় পৌঁছাবে।

দেশের শীর্ষস্থানীয় বেসরকারি এই বিমানসংস্থাটি বর্তমানে ৭টি আন্তর্জাতিক রুটে চলাচল করছে। আগামী অক্টোবর থেকে সৌদি আরবের দাম্মাম গন্তব্যে যাত্রা শুরু করবে বলে আশা করা যাচ্ছে।

আরএম/এমআরএম/আরআইপি

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।