জেলেও মনোরঞ্জন করছেন শ্বেতা (ভিডিও)


প্রকাশিত: ১০:৫৫ এএম, ১০ সেপ্টেম্বর ২০১৪

জেলে বেশ ভালই আছেন দেহ ব্যবসায় জড়িত থাকার অভিযোগে ধৃত অভিনেত্রী শ্বেতা বসু। সূত্রের খবর, খোদ শ্বেতার মামলার বিচারকই শ্বেতার মাকে একথা জানিয়েছেন। তিনি এ কথাও বলেছেন, ওই সরকারি হোমের অন্যান্য শিশু ও মহিলাদের সংগীত ও জীবনের পাঠ শুনিয়ে মনোরঞ্জন করছেন শ্বেতা।

সম্প্রতি, শ্বেতার গ্রেফতারি নিয়ে মুখ খুলেছেন তাঁর অনস্ক্রিন মা সাক্ষী তনওয়ার। মিডিয়াকে দেওয়া এক খোলা চিঠিতে একথা জানিয়েছেন সাক্ষী। তিনি জানিয়েছেন, ‘আমাদের মধ্যে কতজন জানি সরকারি হোমে মেয়ের সঙ্গে দেখা করার অনুমতি নেই শ্বেতার আসল মায়ের। কতজন জানি যে শ্বেতার মামলার বিচারপতি শ্বেতার মাকে জানিয়েছেন যে সে হোমের অন্যান্য শিশু ও মহিলাদের সংগীত ও জীবনের গল্প বলে মনোরঞ্জন করছে’।

পাশাপাশি সাক্ষী আরও জানিয়েছেন, শ্বেতা মা এই ঘটনায় নিজেকে বঞ্চিত, মর্মাহত এবং পরাজিত মনে করছেন। তাঁর মনের অবস্থা বুঝতে পারছি।’

হায়দ্রাবাদের বাঞ্জারা হিলসের একটি হোটেল থেকে বহু হাই প্রোফাইল শিল্পপতিদের সঙ্গে গ্রেফতার করা হয় তেলুগু ছবির অভিনেত্রী ২৩ বছরের শ্বেতা বসু প্রসাদকে। শ্বেতা ও তাঁর দালাল বালুর নাম পুলিশ প্রকাশ করলেও সেইদিন গ্রেফতার হওয়া প্রভাবশালী শিল্পপতিদের নাম নিয়ে মুখে কুলুপ এটেছে পুলিশ ও মিডিয়া। এবার সেই সব নামগুলি শ্বেতা নিজেই প্রকাশ করবেন বলে খবরে জানা গিয়েছে।

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।