পাবনায় ট্রাকচাপায় ২ নারী ব্র্যাক কর্মকর্তা নিহত


প্রকাশিত: ১২:০৭ পিএম, ২৯ মে ২০১৫

পাবনার সাঁথিয়ায় ট্রাকচাপায় দুই নারী ব্র্যাক কর্মকর্তা নিহত হয়েছেন। নিহতরা হলেন, মুক্তারা পারভীন (৩৫) ও সিমা খাতুন (২৮)। এ সময়  হযরত আলী (৩৬) নামে ব্র্যাকের আরেক কর্মকর্তা গুরুতর আহত হন। এ ঘটনায় ট্রাকচালকে আটক করেছে পুলিশ। শুক্রবার দুপুর ১২টার দিকে সাঁথিয়া পাইলট উচ্চ বিদ্যালয়ের কাছে এ দুর্ঘটনা ঘটে।

নিহত মুক্তারা পাবনার ফরিদপুর উপজেলার থানা পাড়ার মাহবুবের স্ত্রী এবং সিমা খাতুন নাটোর জেলার লালপুর উপজেলার বিলমারিয়া গ্রামের সুজাউদৌলার স্ত্রী। নিহতরা পাবনার সাঁথিয়া ব্র্যাক অফিসের প্রোগ্রাম অর্গানাইজার পদে কর্মরত ছিলেন।

আটক শাহীন সাঁথিয়া উপজেলার আতাইকুলার রঘুনাথপুর গ্রামের মৃত আ. হামিদের ছেলে। ট্রাকচালক মাদকাসক্ত বলে জানিয়েছে স্থানীয়রা।  

সাঁথিয়া থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহিদ মাহমুদ খান জানান, ব্র্যাক কর্মকর্তা হযরত আলীর মটরসাইকেলে করে অপর দুই কর্মকর্তা অফিসের কাজে যাচ্ছিলেন। দুপুর ১২টার দিকে বেড়া-সাঁথিয়া সড়কে সাঁথিয়া পাইলট উচ্চ বিদ্যালয় সংলগ্ন সেতুর উপর পৌঁছালে বিপরীত দিক থেকে আসা বেপরোয়া গতির একটি মালবাহী ট্রাক (বগুড়া-ট-১১-০৫২৩) ব্র্যাকের তিন কর্মকর্তার মটরসাইকেলকে চাপা দেয়। এতে মুক্তারা পারভীন ট্রাকের চাকার নিচে পড়ে ঘটনাস্থলেই মারা যান। অপর দুই জনকে সাঁথিয়া হাসপাতালে ভর্তি করা হয়।

তিনি আরো জানান, পরে সিমাকে আশঙ্কাজনক অবস্থায় পাবনা জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়। সেখানেও তার অবস্থার অবনতি হলে দুপুর আড়াইটার দিকে ঢাকায় নেওয়ার পথে সিরাজগঞ্জের শাহজাদপুরে মারা যান তিনি।

এ ব্যাপারে থানায় একটি মামলা হয়েছে। মরদেহ ময়নাতদন্তের জন্য পাবনা জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে বলেও জানান তিনি।

একে জামান/এআরএ/পিআর

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।