কাঠ গোলাপের শূণ্যতা


প্রকাশিত: ১২:১৩ পিএম, ২৮ মে ২০১৫

গতানুগতিক হাস্যরস আর কমেডি নাটকে এবঘেয়েমিতে পেয়ে বসেছে ছোট পর্দার দর্শকদের। তার ভিড়েই এক চিলতে অন্যরকম আমেজ নিয়ে নির্মিত হলো নতুন খন্ড নাটক ‘কাঠ গোলাপের শূণ্যতা’।

শফিকুর রহমান শান্তনু’র রচনায় নাটকটি পরিচালনা করেছেন মিনহাজুল ইসলাম অভি। অভিনয় করেছেন- রিয়াজ, ইশানা, মাহমুদুল ইসলাম মিঠু, লিনা আহমেদ, অভি প্রমূখ।

নাটকের গল্প সম্পর্কে নির্মাতা অভি বলেন, ‘এক রাতে রেল স্টেশনে ঘটনাচক্রে অর্পার সাথে কাজলের পরিচয়। অর্পা বাড়ি থেকে পালিয়েছে। কথা ছিল, তার বয়ফ্রেন্ড তাকে এখানে নিতে আসবে। কিন্তু ছেলেটাও আর আসেনা। বাসায় ফিরে যাওয়ার কোন মুখ নেই তার। কাজল তাকে সাহায্য করতে চায়। কিন্তু অচেনা এক যুবককে কেন বিশ্বাস করবে অর্পা?

ঘটনাক্রমে অর্পা কাজলের বাসাতেই আশ্রয় পায়। অর্পা যতটা বদরাগি কাজল ততটাই শান্ত। ধীরে ধীরে হয় তাদের বন্ধুত্বের সম্পর্ক হতে থাকে। কাজল একদিন কৌশলে অর্পার বাসার ঠিকানা নিয়ে অর্পার বাবার সাথে গোপনে দেখা করে।

অর্পার বাবাকে বোঝায়, মেয়ের ভুলকে মাফ করে দেয়ার জন্য। অর্পাকে পরিবারের হাতে তুলে দিয়ে চলে যায় কাজল। অনেকদিন পর অর্পা আজ নতুন করে খুঁজতে শুরু করে কাজলকে।’

চমৎকার কাহিনীর এই নাটকটি এনটিভিতে শনিবার রাত ৯টায় প্রচার হবে।

এলএ/আরআইপি

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।