মাইক্রোবাসে তরুণী ধর্ষণ : ১০ দিনের রিমান্ডে তুষার ও লাভলু


প্রকাশিত: ১১:০৫ এএম, ২৮ মে ২০১৫

রাজধানীর কুড়িলে মাইক্রোবাসে তরুণী ধর্ষণের ঘটনায় গ্রেফতার তুষার ও লাভলুর ১০ দিন করে রিমান্ড মঞ্জুর করেছেন আদালত।

বৃহস্পতিবার তুষার ও লাভলুকে ঢাকার সিএমএম আদালতে হাজির করে দশদিনের রিমান্ডে নেয়ার আবেদন জানিয়েছেন মামলার তদন্তকারী কর্মকর্তা ভাটারা থানার ওসি (তদন্ত)। দুপুরের পরে শুনানি শেষে এ আবেদন মঞ্জুর করেন মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট অমিত কুমার দে’র আদালত।

এর আগে গত মঙ্গলবার দিবাগত রাতে আশরাফ খান তুষারকে পটুয়াখালী কলাপাড়ার কুয়াকাটা থেকে এবং চালক লাভলুকে রাজধানীর গুলশান-১ নম্বর থেকে আটক করে পুলিশে হস্তান্তর করে র্যাব।

পরে বুধবার সংবাদ সম্মেলনে র‍্যাব জানায়, মঙ্গলবার মধ্যরাতে পর পটুয়াখালী জেলার কলাপাড়া থেকে তুষারকে পরে তার দেয়া তথ্য মতে রাজধানীর গুলশান থেকে লাভলুকে গ্রেপ্তার করা হয়। এই দুজন ধর্ষণের সঙ্গে জড়িত থাকার কথা স্বীকার করেছে বলেও সংবাদ সম্মেলনে দাবি করে র‍্যাব।

বৃহস্পতিবার রাতে কর্মস্থল থেকে ফেরার পথে কুড়িলে মাইক্রোবাসে তরুণী ধর্ষণ ঘটনার পর দেশজুড়ে যখন তোলপাড় তখনই ঘটনার সঙ্গে সরাসরি জড়িত সন্দেহে দু`জনকে গ্রেপ্তার করলো র্যাব।

এসকেডি/আরআই

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।