আশুগঞ্জে বোরো ধান ও চাল সংগ্রহ কার্যক্রমের উদ্বোধন


প্রকাশিত: ০৯:৫৪ এএম, ২৮ মে ২০১৫

ব্রাহ্মণবাড়িয়ার আশুগঞ্জে সরকারিভাবে বোরো ধান ও চাল সংগ্রহ কার্যক্রমের উদ্বোধন করা হয়েছে। বৃহস্পতিবার দুপুরে আশুগঞ্জ খাদ্য গুদামে ২০১৫ সালের এই ধান-চাল সংগ্রহ কার্যক্রমের উদ্বোধন করেন অনুষ্ঠানের প্রধান অতিথি জেলা প্রশাসক ড. মুহাম্মদ মোশাররফ হোসেন।

জেলা খাদ্য নিয়ন্ত্রক মো. সাজ্জাদ হোসেনের সভাপতিত্বে উদ্বোধনী অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন, আশুগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা সন্দ্বীপ কুমার সিংহ, সহকারী কমিশনার (ভূমি) আক্তারুন্নেসা শিউলী, খাদ্য কর্মকর্তা মো. আব্দুস সালাম, খাদ্য গুদামের ভারপ্রাপ্ত কর্মকর্তা আবুল কালাম পাটুয়ারী, ব্রাহ্মণবাড়িয়া জেলা রাইস মিল মালিক সমিতির সভাপতি মো. জিয়াউল করিম খান সাজু প্রমুখ।

আলোচনা শেষে অনুষ্ঠানের প্রধান অতিথি ২৫ হাজার মেট্রিক টন বোরো চাল সংগ্রহের মাধ্যমে এই কার্যক্রমের আনুষ্ঠানিক উদ্বোাধন করেন।

উল্লেখ্য, চলতি বছর ব্রাহ্মণবাড়িয়া থেকে ২৫ হাজার মেট্রিক টন বোরো চাল ও ৯৮ মেট্রিক টন ধান সংগ্রহ করবে সরকার। এর মধ্যে আশুগঞ্জ থেকে প্রায় ১৮ হাজার মেট্রিক টন বোরো চাল সংগ্রহ করা হবে।

আজিজুল আলম সঞ্চয়/এসএস/আরআইপি

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।