খেজুর-তসবি দিয়ে হজযাত্রীদের বরণ করল সৌদি

বিশেষ সংবাদদাতা
বিশেষ সংবাদদাতা বিশেষ সংবাদদাতা
প্রকাশিত: ০১:০২ পিএম, ২৪ জুলাই ২০১৭

বাংলাদেশের প্রথম হজ ফ্লাইটটি জেদ্দা বিমানবন্দরে পৌঁছলে হজযাত্রীদের জায়নামাজ, তাসবি ও খেজুর দিয়ে বরণ করে নেয় সৌদি ধর্ম মন্ত্রণালয়। সেই সঙ্গে যাত্রীদের সঙ্গে কুশলবিনিময় করেন সৌদি কর্মকর্তারা। 

SOUDI

বাংলাদেশের সরকারি ব্যবস্থাপনায় হজযাত্রীদের প্রথম ফ্লাইট (বিজি-১০১১) স্থানীয় সময় সোমবার বেলা ১১টা ১২ মিনিটে ৪১৮ জন যাত্রী নিয়ে সৌদি আরবের জেদ্দায় কিং আব্দুল আজিজ আন্তর্জাতিক বিমানবন্দরে অবতরণ করে। 

SOUDI

এসময় সৌদি আরবে নিযুক্ত বাংলাদেশের রাষ্ট্রদূত গোলাম মসীহ, জেদ্দার কনসাল জেনারেল এফ এম বোরহান উদ্দিন, বাংলাদেশ হজ অফিস মক্কার কাউন্সিলর মুহাম্মাদ মাকসুদুর রহমান, কনসাল (হজ) জহিরুল ইসলাম, জেদ্দার মৌসুমি (হজ) অফিসার আনোয়ার হোসাইনসহ সৌদি হজ মন্ত্রণালয়ের মহাপরিচালক ইঞ্জিনিয়ার মারওয়ান হোসনী আব্দুল্লাহ আস সুলাইমানি, মক্কার দক্ষিণ এশীয় মোয়াচ্ছাছা চেয়ারম্যান ড. রাফাত ইসমাইল বদর, একই সংস্থার প্রধান অভ্যর্থনাকারী মাজেদ দানেশ, বিমানের রিজিওনাল ম্যানেজার ও স্টেশন ম্যানেজারসহ অন্য কর্মকর্তারা হজযাত্রীদের স্বাগত জানান। 

এমইউ/জেডএ/পিআর

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।