নোয়াখালীতে বাস চাপায় স্কুল ছাত্র নিহত


প্রকাশিত: ০৬:০১ এএম, ০৮ সেপ্টেম্বর ২০১৪

নোয়াখালীর সূবর্ণচর উপজেলার চরবাটা ইউনিয়নের লন্ডনী চৌরাস্তা এলাকায় একটি যাত্রীবাহী বাসের চাপায় নিপু চন্দ্র নাথ নামের এক স্কুল ছাত্র নিহত হয়েছে।

এ ঘটনায় বিক্ষুব্ধ এলাকাবাসী বাসটিতে আগুন দিয়ে প্রায় ২ ঘন্টা সড়ক অবরোধ করে রাখে। রোববার সন্ধ্যা সাড়ে ৭টার দিকে এ দূর্ঘটনা ঘটে।

হাসপাতালে নেওয়ার পথে রাত ৮টার দিকে আহত ছাত্র নিপু চন্দ্র নাথের মৃত্যু হয়। নিহত নিপু চন্দ্র নাথ (১৩) উপজেলার চরবাটা ইউনিয়নের পশ্চিম চরবাটা গ্রামের সহদেব নাথের ছেলে। আহত কার্তিক চন্দ্র মজুমদার একই গ্রামের প্রিতম মজুমদারের ছেলে। তারা দু’জন চরবাটা হাজী মোশারফ হোসেন উচ্চ বিদ্যালয়ের অস্টম শ্রেণীর ছাত্র।

স্থানীয় লোকজন জানান, স্কুল শেষে সন্ধ্যায় কার্তিক ও নিপু বাইসাইকেল যোগে বাড়ি ফিরছিল। পথে চরবাটা ইউনিয়নের লন্ডনী চৌরাস্তা এলাকায় সূবর্ণ সুপার সার্ভিসের বাস দ্রুত গতির একটি যাত্রীবাহী বাস তাঁদের সাইকেলকে পিছন থেকে ধাক্কা দিলে তারা গুরুত্বর আহত হয়।

পরে স্থানীয় লোকজন আহত অবস্থায় উভয় কে উদ্ধার করে প্রথমে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ও পরে নিপুর অবস্থার অবনতি ঘটলে তাকে নোয়াখালী মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়ার পথে তার মৃত্যু হয়।

এদিকে ঘটনায় ক্ষিপ্ত হয়ে চরবাটা ইউনিয়নের তোতার বাজার সড়ক প্রায় দুই ঘন্টা অবরোধ করে রাখে বিক্ষুব্ধ এলাকাবাসী। এর এক পর্যায়ে বিক্ষুব্ধ এলাকাবাসী আটককৃত সুবর্ণ সুপার সার্ভিসের বাসটিতে আগুন ধরিয়ে দেয়।



পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।