মিটফোর্ডে ইন্টার্ন চিকিৎসকদের কর্মবিরতি প্রত্যাহার


প্রকাশিত: ০১:৩৮ পিএম, ০৭ সেপ্টেম্বর ২০১৪

অবশেষে স্যার সলিমুল্লাহ মেডিক্যাল কলেজ ও মিটফোর্ড হাসপাতালের নার্সদের পর ইন্টার্ন চিকিৎসকরাও কর্মবিরতি প্রত্যাহার করে নিলেন। রোববার সন্ধ্যায় আলোচনার মাধ্যমে কর্মবিরতি প্রত্যাহার করে নেন তারা। এর আগে রোববার দুপুর ১২টার দিকে কর্মবিরতি শুরু করেছিলেন ইন্টার্ন চিকিৎসকরা।

ইন্টার্ন চিকিৎসকদের মুখপাত্র ডা. ইফতেখার আমীন সন্ধ্যায় জানান, দুপুর ১২টায় তারা কর্মবিরতি শুরু করেছিলেন। কলেজ প্রশাসনের সঙ্গে আলোচনা সাপেক্ষে সন্ধ্যায় কর্মবিরতি প্রত্যাহার করে নেওয়া হয়েছে। সন্ধ্যা থেকেই কমবেশি চিকিৎসকরা কাজ শুরু করেছেন। কাল (সোমবার) সকাল থেকে সবাই কাজে যোগ দেবেন।

হাসপাতালের নার্স বকুল রানীর ওপর হামলার ‍অভিযোগে সাময়িক বরখাস্ত ইন্টার্ন চিকিৎসক রকিবুল ইসলাম সুজনকে আত্মপক্ষ সমর্থনের সুযোগ দেওয়া এবং ইন্টার্ন চিকিৎসকদের বিরুদ্ধে মিথ্যাচার করায় নার্স বকুল রানীর বিচার দাবি করে দুপুরে কর্মবিরতিতে যায় ইন্টার্ন চিকিৎসকরা।

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।