যৌনপল্লিতে বিশ্ববিদ্যালয়ের ছাত্রকে গুলি করে হত্যা


প্রকাশিত: ১১:২২ এএম, ০৭ সেপ্টেম্বর ২০১৪

দৌলতদিয়া যৌনপল্লিতে ঢাকার একটি বেসরকারি বিশ্ববিদ্যালয়ের ছাত্রকে হত্যা করেছে দুর্বৃত্তরা। শনিবার গভীর রাতে তাঁকে গুলি করে হত্যা করা হয়। নিহত ছাত্রের নাম সাইফুল ইসলাম ওরফে রিপন মণ্ডল (২১)।

একই সময় নিহত সাইফুলের বন্ধু ফরিদ শেখও গুলিবিদ্ধ হন। তাকে সাভারের এনাম মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

এক যৌনকর্মী জানান, গতকাল সন্ধ্যা সাতটার দিকে সাইফুল তার ঘরে যান। সেখানে কিছুক্ষণ থাকার পর কয়েকবার বাইরে যান। রাত ১২টার দিকে সাইফুল আবার তার ঘরে যান। পরে দেড়টার দিকে জরুরি ফোন পেয়ে বাইরে যান। তিনটার দিকে তিনি গুলির শব্দ শোনেন। কারা, কেন তাকে খুন করল, তিনি কিছুই জানেন না।

নিহত সাইফুলের বাবার নাম মোহন মণ্ডল। তিনি দৌলতদিয়া ইউনিয়ন বিএনপির জ্যেষ্ঠ সহ-সভাপতি ও বাজার ব্যবসায়ী পরিষদের সাবেক সভাপতি। তিনি জানান, রিপনের ডিসেম্বরে ফাইনাল পরীক্ষা দিয়ে লন্ডনে ব্যারিস্টারি পড়তে যাওয়ার কথা ছিল। কিন্তু সন্ত্রাসীরা পরিকল্পিতভাবে ডেকে এনে তাকে খুন করেছে। আমার একমাত্র ছেলেকে হত্যার বিচার চাই।

লাশের সুরতহাল প্রতিবেদন শেষে গোয়ালন্দঘাট থানার উপপরিদর্শক (এসআই) আবুল বাসার মোল্লা বলেন, লাশের বুকে দুই পাশে দুটি ও বাঁ কানের ওপর মাথায় একটি গুলির চিহ্ন রয়েছে। আহত ব্যক্তির মুখে একটি গুলি লেগেছে বলে শুনেছি। তিনি সাভারের এনাম মেডিকেল কলেজ হাসপাতালে চিকিত্সাধীন। ঘটনাস্থল থেকে চারটি নাইন এমএম পিস্তলের গুলির খোসা পাওয়া গেছে। লাশ ময়নাতদন্তের জন্য রাজবাড়ীতে পাঠানো হয়েছে।

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।