গুলিতেই মারা যান এসআই সাত্তার ও তার স্ত্রী


প্রকাশিত: ০৮:২২ এএম, ০৯ জুলাই ২০১৭
ফাইল ছবি

রাজধানীর মিরপুরের রূপনগর আবাসিক এলাকার বাসা থেকে উদ্ধার বাড্ডা থানার উপ-পরিদর্শক (এসআই) আবদুস সাত্তার ও তার স্ত্রী শম্পা আক্তার গুলিতেই মারা গেছেন।

রোববার দুপুরে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতাল মর্গে তাদের ময়নাতদন্ত শেষে হাসপাতালের ফরেনসিক বিভাগের ডা. কবির সোহেল সাংবাদিকদের এ কথা জানান। এর আগে তার দায়িত্বেই আবদুস সাত্তার ও শম্পা আক্তারের ময়নাতদন্ত সম্পন্ন হয়।

ডা. কবির সোহেল জানান, গুলিতেই মৃত্যু হয়েছে এসআই ও তার স্ত্রীর। ময়নাতদন্ত করার সময় দু’জনেরই মাথায় গুলির চিহ্ন পাওয়া গেছে।

নিহত বাড্ডা থানার উপ-পরিদর্শক (এসআই) আবদুস সাত্তারের ছোট ভাই বাবুল আক্তার মরদেহ নিতে ঢাকা মেডিকেল কলেজের মর্গে গিয়েছেন। সেখানে সাংবাদিকদের তিনি বলেন, আমাদের ৭ ভাই-বোনের মধ্যে আমি সবার ছোট আর সাত্তার ভাই ঠিক আমার বড়। এখানকার সব আনুষ্ঠানিকতা শেষে মরদেহ নিজ জেলায় নিয়ে যাওয়া হবে।

বাড্ডা থানা পুলিশ সূত্রে জানা গেছে, মরদেহ প্রথমে রাজারবাগে নেয়া হবে এবং পরবর্তিতে পরিবারের কাছে হস্তান্তর করা হবে।

উল্লেখ্য, গতকাল শনিবার রাতে রাজধানীর মিরপুরের রূপনগর আবাসিক এলাকার ২২ নম্বর রোডের ৩২ নম্বর ভাড়া বাসা থেকে মাথায় গুলিবিদ্ধ অবস্থায় তাদের উদ্ধার করে রূপনগর থানা পুলিশ।

এএস/আরএস/এমএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।