সিলেট-দুবাই রুটে পুনরায় ফ্লাইট চালুর দাবি


প্রকাশিত: ০৭:৫৩ এএম, ২১ মে ২০১৫

সিলেট ওসমানী আন্তর্জাতিক বিমানবন্দরে আমিরাত এয়ার লাইন্সের সরাসরি  ‘দুবাই’ ফ্লাইট পুনরায় চালুর দাবী জানিয়েছে জালালাবাদ এসোসিয়েশন অব আমেরিকার নেতাকর্মীরা। এসোসিয়েশনের সভাপতি বদরুল হোসেন খানের সভাপতিত্বে ১৭ মে নিউইয়র্কের এস্টোরিয়াস্থ জালালাবাদ এসোসিয়েশন কার্যালয়ে এক মতবিনিময় সভায় এ দাবি জানানো হয়।

সভায় কমিউনিটি নেতৃবৃন্দ দুবাই-সিলেট রুটের ‘ফ্লাইট দুবাই’ বন্ধ থাকায় তীব্র ক্ষোভ প্রকাশ করেন। উক্ত সভায় অংশ নেয়া নেতাকর্মীরা বলেন এই দাবী আদায় না হওয়া পর্যন্ত ভবিষ্যতে নিউইয়র্ক সফররত সরকারের মন্ত্রীদের কালো পতাকা প্রদর্শন এবং দাবীর সমর্থনে অর্থমন্ত্রীর সাথে অনতিবিলম্বে ফোনালাপ করা হবে। পাশাপাশি বৃহত্তর সিলেটের এমপিসহ দেশ ও প্রবাসের সকল জালালাবাদ এসোসিয়েশনের নেতৃবৃন্দের সহযোগিতাও কামনা করা হয়।  

এছাড়া দাবি আদায়ের পক্ষে জনমত গঠন করতে ওয়েব সাইট ও ফেসবুক চালুসহ সকল প্রকার সামাজিক যোগাযোগ মাধ্যমে প্রচারণা হবে বলেও জানানো হয়।

জেআর/পিআর

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।