গেন্ডারিয়ায় একই পরিবারের ৭ জন দগ্ধ


প্রকাশিত: ০৩:২৯ এএম, ০৫ জুলাই ২০১৭

রাজধানীর গেন্ডারিয়া ঢালকানগর এলাকায় একটি টিনসেট বাড়িতে বিস্ফোরণে শিশুসহ একই পরিবারের ৭ জন দগ্ধ হয়েছে। তাদেরকে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালের বার্ন ইউনিটে ভর্তি করা হয়েছে।

মঙ্গলবার ভোর সোয়া ৪টার দিকে ঢালকানগর ৫৭/বি নম্বর টিনসেট বাসায় এ ঘটনা ঘটে। গ্যাস পাইপলাইন লিকেজ থেকে বিস্ফোরণের আগুনে তারা দগ্ধ হন বলে জানা গেছে।

দগ্ধরা হলেন, আলেয়া বেগম (৬৫), মেয়ে শাহীদা বেগম (৩০), জামাতা শরিফুল ইসলাস (৩৫), নাতনী শরিফা (১৩), নাতী শুভ (৮), আরেক মেয়ে শাহনাজ (৩৫), জামাতা অালী আকবর (৫০)। দগ্ধ কয়েকজনের অবস্থা গুরুতর বলে জানিয়েছেন চিকিৎসকরা।

প্রতিবেশী জনি জানান, ভোরে ওই টিনসেট বাসায় সবাই ঘুমিয়ে ছিলেন। দুই রুমের ওই বাসার মধ্য দিয়ে গ্যাসের পাইপলাইন লাগানো ছিল। গ্যাস লাইন লিকেজ থেকে হঠাৎ বিস্ফোরণে তারা সবাই দগ্ধ হয়েছে বলে আমি জানতে পেরেছি। ঘটনার পরপরই তাদেরকে উদ্ধার করে ঢামেকে নিয়ে এসেছি।

বার্ন ইউনিটের আবাসিক চিকিৎসক পার্থ শংকর পাল জানান, বিস্ফোরণে আলেয়ার ৩৩, শাহীদার ২৫, শরিফুলের ৪৫, শরিফার ২, শুভর ৮, শাহনাজের ৩৫ ও আকবরের শরীরের ২৫ শতাংশ দগ্ধ হয়েছে। তারা সবাই চিকিৎসাধীন আছে বলে জানান তিনি।

জেইউ/এআরএস/আরআইপি

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।