অসাধারণরাই আইন ভঙ্গ করে : ওবায়দুল কাদের


প্রকাশিত: ১১:২৪ এএম, ০৬ সেপ্টেম্বর ২০১৪

অসাধারণ লোকেরা আইন ভঙ্গ করে, সাধারণ মানুষ করে না বলে মন্তব্য করেছেন সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের। শনিবার দুপুরে রাজধানীর মানিক মিয়া অ্যাভিনিউয়ে ‘ঢাকা মোটরবাইক শো ২০১৪’ উপলক্ষে আয়োজিত মোটরবাইক শোভাযাত্রার উদ্বোধনী অনুষ্ঠানে তিনি এ কথা বলেন।

তিনি বলেন, অসাধারণ লোকেরা আইন ভঙ্গ করে, সাধারণ মানুষ করে না। এখন সংসদ সদস্য লেখা স্টিকার ব্যবহার করে ভুয়া সংসদ সড়কে চলে, ভুয়া সাংবাদিক ও ভুয়া ডাক্তারও রয়েছে। তারা যা নন তা গাড়িতে লিখে অপরাধ করে চলছে।

অনুষ্ঠানটি বেলা ১২টায় শুরু হওয়ার কথা থাকলেও মন্ত্রীর আসতে দেড়টা বেজে যায়। এ প্রসঙ্গে মন্ত্রী বলেন, সময়মতো অনুষ্ঠানে আসতে চেয়েছিলাম। প্রচন্ড যানজট থাকায় দেড় কিলোমিটার পথ পায়ে হেঁটে অনুষ্ঠানে এসেছি। ট্রাফিক পুলিশ উল্টো পথে গাড়ি চালাতে বললেও শুনিনি। কারণ, আইন মেনে আমি দৃষ্টান্ত স্থাপন করতে চাই।

মোটর শোভাযাত্রার আয়োজক বাংলাদেশ ইভেন্ট ম্যানেজমেন্ট সার্ভিসেসের (বিডিইএমএস) অপারেশন কো অর্ডিনেটর স্টিফেন এস চিসিম জানান, আগামী ১৮ থেকে ২১ সেপ্টেম্বর আগারগাঁওয়ের বাণিজ্য মেলার মাঠে ঢাকা মোটরবাইক শো অনুষ্ঠিত হবে।

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।