নিহতদের প্রতি শ্রদ্ধা নিবেদন কাল : খোলা থাকবে হলি আর্টিসান


প্রকাশিত: ০২:৪৭ পিএম, ৩০ জুন ২০১৭

রাজধানীর গুলশানে হলি আর্টিসান রেস্টুরেন্টে গত বছরের ১ জুলাই জঙ্গি হামলায় নিহত দেশি-বিদেশি নাগরিকদের শ্রদ্ধা জানানো হবে আগামীকাল শনিবার। এজন্য সকাল ১০ টা থেকে বেলা ২টা পর্যন্ত সর্বসাধারণ ঘটনাস্থলে ফুল দিয়ে শ্রদ্ধা নিবেদন করতে পারবেন বলে জানিয়েছেন হলি আর্টিসান রেস্টুরেন্টের মালিক সাদাত মেহেদি।

তিনি জানান, ঘটনার পর থেকে গত এক বছর প্রশাসনের নির্দেশে কঠোর নিরাপত্তা বেস্টুনীর মধ্যে ছিল রেস্টুরেন্টটি। স্থানটি বাংলাদেশের ইতিহাসে স্পর্শকাতর ও সংবেদনশীল হিসেবে বিবেচিত হবে মনে করেই কর্তৃপক্ষ শ্রদ্ধা নিবেদনের জন্য উন্মুক্ত রাখার সিদ্ধান্ত নিয়েছে। এই দিনে প্রতি বছর স্থানটিকে উন্মুক্ত রাখা হবে।

বিষয়টি নিশ্চিত করে গুলশান কূটনৈতিক বিভাগের উপ-কমিশনার (ডিসি) মো. জসিম উদ্দিন জাগো নিউজকে বলেন, নিহতদের আত্মীয়-স্বজন, বন্ধু-বান্ধবসহ পরিচিতরা আসবেন হালি আর্টিসানে। এ জন্য আর্টিসান এলাকায় নিরাপত্তা ব্যবস্থা জোরদার করা হয়েছে।

জেইউ/জেএইচ/পিআর

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।

আরও পড়ুন