এএসপি মিজানুর হত্যা মামলার প্রতিবেদন দাখিল ৩০ জুলাই


প্রকাশিত: ০৮:৪৩ এএম, ২২ জুন ২০১৭

হাইওয়ে পুলিশের সহকারী পুলিশ কমিশনার (এএসপি) মিজানুর রহমান হত্যা মামলার তদন্ত প্রতিবেদন দাখিলের জন্য ৩০ জুলাই দিন ধার্য করেছেন আদালত।

বৃহস্পতিবার ঢাকা মহানগর হাকিম মাজহারুল হক মামলার এজহারটি গ্রহণ করে প্রতিবেদন দাখিলের জন্য এ দিন ধার্য করেন।

বুধবার দুপুরে রাজধানীর মিরপুরের রুপনগর থানাধীন বিরুলিয়া ব্রিজের পাশ থেকে এএসপি মিজানুর রহমানের মরদেহ উদ্ধার করা হয়। সুরতহাল করার সময় নিহতের গলায় গার্মেন্টের ঝুট কাপড় পেঁচানো ছিল। প্রাথমিকভাবে ধারণা করা হয় তাকে শ্বাসরোধে হত্যা করা হয়েছে।

এ ঘটনায় বুধবার দুপুরে নিহতের ছোট ভাই মাসুম তালুকদার বাদী হয়ে একটি মামলা দায়ের করেন।

মিজানুরের মরদেহের ময়নাতদন্তে অসংখ্য আঘাতের চিহ্ন পাওয়া গেছে বলে জানিয়েছেন ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের ফরেনসিক বিভাগের প্রভাষক ড. প্রদীপ বিশ্বাস।

ড. প্রদীপ বিশ্বাস বলেন, নিহত মিজানুরের শরীরে অসংখ্য আঘাতের চিহ্ন রয়েছে। শরীরের চামড়ার নিচে জমাট রক্ত দেখা গেছে। গলায় দাগ রয়েছে।

আমরা লাশের ভিসেরা সংরক্ষণ করেছি। ময়নাতদন্তের প্রতিবেদন হাতে পাওয়ার এ ব্যাপারে বিস্তারিত জানা যাবে।

পুলিশ সূত্রে জানা যায়, মিজানুর রহমান হাইওয়ে পুলিশ সাভার এলাকার দায়িত্বে ছিলেন। তার বাসা উত্তরার ৫ নম্বর সেক্টরে। সকাল ৬টায় ডিউটিতে বের হন তিনি। এরপর আর যোগাযোগ ছিল না বাসার সঙ্গে।

জেএ/এনএফ/জেআইএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।