হিলিতে সাংবাদিক-সেক্টর কমান্ডার মতবিনিময়


প্রকাশিত: ১২:১২ পিএম, ০৪ সেপ্টেম্বর ২০১৪

হিলিতে সাংবাদিকদের সঙ্গে বিজিবি দিনাজপুরের সেক্টর কমান্ডার কর্নেল হ্লা হেন মং এর মতবিনিময় সভা অনুষ্ঠিত। সীমান্ত দিয়ে নারী ও শিশু পাচার, অস্ত্র ও মাদক চোরাচালানসহ বিভিন্ন সমস্যা নিয়ে আলোচনা জন্য এ মতবিনিময়ের আয়োজন করা হয়।

বৃহস্পতিবার দুপুর দেড়টায় বিজিবি হিলি আই সিপি ক্যাম্পের হলরুমে এ মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

বিজিবি দিনাজপুরের সেক্টর কমান্ডার কর্নেল হ্লা হেন মং বলেন, সাংবাদিকরা হচ্ছেন আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর জন্য চোখ ও কানের মতো। আমরা যেটা শুনতে ও দেখতে পাই না, সেটা আপনাদের মাধ্যমে জানতে ও শুনতে পারি।

মতবিনিময় সভায় হাকিমপুর প্রেসক্লাবের সাধারণ সম্পাদক জাহিদুল ইসলাম জাহিদ বলেন, সীমান্তে বিজিবির তৎপরতায় হিলি সীমান্ত দিয়ে চোরাচালান অনেকটা কমেছে। তবে, বিজিবির সদস্য সংখ্যা কম থাকায় চোরাচালান রোধ করা সম্ভব হচ্ছে না।

অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন- হাকিমপুর প্রেসক্লাবের সভাপতি গম রহমান মিলন, সহসভাপতি মাসুদুল হক রুবেল, সাবেক সহসভাপতি আলতাফ হোসেন,হাকিমপুর নিউ প্রেসক্লাবের সাধারণ সম্পাদক রমেন বসাক প্রমুখ।

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।