পুলিশের আজান ও কিরাত প্রতিযোগিতা অনুষ্ঠিত


প্রকাশিত: ১০:৩৯ এএম, ১৬ জুন ২০১৭

‘বাংলাদেশ পুলিশের বার্ষিক আজান, কিরাত ও রচনা প্রতিযোগিতা ২০১৭’ অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার জুম্মা নামাজের পর রাজারবাগ পুলিশ লাইনস জামে মসজিদে এই প্রতিযোগিতা আয়োজিত হয়। 

এ সময় আজান প্রতিযোগিতায় ২৩ প্রতিযোগীর মধ্যে ঢাকা মেট্রোপলিটন পুলিশের (ডিএমপি) নায়েক মো. সাইফুল ইসলাম প্রথম, নৌ-পুলিশের এ এস আই এম মহিউদ্দিন দ্বিতীয় এবং বরিশাল জেলা পুলিশের এ এস আই মো. আবুল বাসার ৩য় হয়েছেন।

Police

কিরাতে অংশগ্রহণকারী ২৩ প্রতিযোগীর মধ্যে রাঙ্গামাটি জেলার এ এস আই মো. রুহুল আমিন প্রথম, সিলেট মেট্রোপলিটন পুলিশের এসএমপি কনস্টেবল মজিবুর রহমান দ্বিতীয় এবং ডিএমপির নায়েক মো. সাইফুল ইসলাম তৃতীয় হয়েছেন।

‘সন্ত্রাস ও জঙ্গিবাদ দমনে ইসলামের ভূমিকা’ শীর্ষক রচনা প্রতিযোগিতায় ১৪ জন প্রতিযোগীর মধ্যে ডিএমপির এ এস আই জাহাঙ্গীর আলম প্রথম, পুলিশ হেড কোয়ার্টার্সের উচ্চমান সহকারী মো. আনিসুর রহমান দ্বিতীয় এবং সিআইডি ঢাকার স্টেনো টাইপিস্ট মো. ওমর ফারুক তৃতীয় হয়েছেন।

Police

অনুষ্ঠানে পুলিশের ইন্সপেক্টর জেনারেল (আইজিপি) এ কে এম শহীদুল হক উপস্থিত হয়ে বিজয়ীদের মধ্যে পুরষ্কার বিতরণ করেন।

এআর/এমআরএম/পিআর

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।