ফারুকী হত্যা : ৬ টিভি উপস্থাপকের বিরুদ্ধে মামলা


প্রকাশিত: ০৮:৩০ এএম, ০৪ সেপ্টেম্বর ২০১৪

রাজধানীর পূর্ব রাজাবাজারে নিজ বাসায় আহলে সুন্নাত ওয়াল জামাত নেতা ও বিশিষ্ট টেলিভিশন উপস্থাপক মাওলানা নূরুল ইসলাম ফারুকী হত্যার ঘটনায় চারটি বেসরকারি টিভি চ্যানেলের ছয়জন উপস্থাপককে আসামি করে পিটিশন মামলা দায়ের করা হয়েছে।
 
বৃহস্পতিবার বাংলাদেশ ইসলামী ছাত্রসেনা ঢাকা মহানগরের সাধারণ সম্পাদক ইমরান হোসেন তুষার বাংলাদেশ ইসলামী ফ্রন্টের পক্ষে ঢাকার সিএমএম আদালতে এ সংক্রান্ত একটি পিটিশন মামলা দায়ের করেন। এই পিটিশনে চারটি বেসরকারি টিভি চ্যানেলের ছয়জন উপস্থাপককে আসামি করা হয়েছে।

এই মামলার আসামিরা হলেন এটিএন বাংলা ও এনটিভির ইসলামী আনুষ্ঠানের উপস্থাপক তারেক মনোয়ার, কামাল উদ্দিন জাফরী, দিগন্ত ও পিস টিভির উপস্থাপক কাজী ইব্রাহিম, এটিএন বাংলার উপস্থাপক আরকানুল্লাহ হারুনী, আরটিভি ও রেডিও টুডের ইসলামী আনুষ্ঠানের উপস্থাপক খালেদ সাইফুলল্লাহ, বাংলা ভিশনের উপস্থাপক মুখতার আহমদ।

বৃহস্পতিবার মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট আসাদুজ্জামান নূরের আদালতে বাদীর জবানবন্দী গ্রহণ করা হয়। এসময় তার পক্ষের আইনজীবী অ্যাডভোকেট কামাল হোসেন মিয়াসহ অন্যরা শেরেবাংলানগর থানায় দায়ের করা মামলাটিতে ৩৯৬ ধারার সঙ্গে দণ্ডবিধির ৩০২/১২০/১০৯/৩৪ ধারা যোগ করার দাবি জানান।

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।