সালাহউদ্দিনের সঙ্গে দেখা করেছেন জনিসহ দুই আত্মীয়


প্রকাশিত: ০৪:২৫ এএম, ১৫ মে ২০১৫

নিখোঁজ বিএনপি নেতা সালাহউদ্দিন আহমেদের সঙ্গে দলের অফিস সম্পাদক আব্দুল লতিফ জনি এবং দুই আত্মীয় দেখো করেছেন। বৃহস্পতিবার রাতে তারা সাক্ষাৎ করেছেন বলে বিবিস জানিয়েছে।

এদিকে, বৃহস্পতিবার প্রথমবারের মতো প্রায় দুঘণ্টা তাকে জিজ্ঞাসাবাদ করেছে মেঘালয় পুলিশের গোয়েন্দা বিভাগ। পুলিশেরই কয়েকটি অসমর্থিত সূত্রে জানা গেছে গোয়েন্দাদের তিনি জানিয়েছেন, যে তাকে কোনও একটা জায়গায় ঘুপচি ঘরে রাখা হয়েছিল প্রায় দুমাস। তারপর বেশ কয়েকবার গাড়ী বদল করে শিলংয়ে নিয়ে আসা হয়।

এর আগে সালাহউদ্দিনের দুজন আত্মীয় দুপুরবেলা দেখা করে খাবার আর পোশাক দিয়ে যান। দেখা করার পর ওই আত্মীয়রাও সালাহউদ্দিনের বরাত দিয়ে একই কথা জানান। এদের মধ্যে আইয়ুব আলী নামের একজন জানান, তিনি কলকাতায় থাকেন এবং সালাহ উদ্দিন আহমেদের দূর সম্পর্কের ভাই। অপরজন হুমায়ুন রশিদ জানান, তিনি সালাহ উদ্দিন আহমেদের কাজিন।

পুলিশ যদিও এতদিন দাবি করে আসছিল তারা স্থানীয় বাসিন্দাদের কাছ থেকে খবর পেয়ে সালাহউদ্দিনকে আটক করে। তবে সালাউদ্দিন আহমেদ এদিন আত্মীয়দের জানিয়েছেন যে তিনি নিজেই পুলিশের কাছে গিয়েছিলেন।

এএইচ/এমএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।