ঈদে ঘরমুখো যাত্রীদের প্লেনে বিশেষ সেবা


প্রকাশিত: ০৭:২৩ পিএম, ০৯ জুন ২০১৭
ফাইল ছবি

এবারের ঈদে আকাশ পথে ঘরমুখো যাত্রীদের বিশেষ সেবা দেবে রাষ্ট্রয়ত্ত বিমান বাংলাদেশ এয়ারলাইন্সসহ বেশ ক’টি বেসরকারি  উড়োজাহাজ সংস্থা। অভ্যন্তরীণ রুটে প্রতিটি এয়ারলাইন্সই অতিরিক্ত ফ্লাইট দেয়ার পাশাপাশি ভাড়াতেও বিভিন্ন আকর্ষণীয় প্যাকেজ ঘোষণা করেছে।

বিমান বাংলাদেশ এয়ারলাইন্সের মহা-ব্যবস্থাপক (জনসংযোগ) শাকির মেরাজ জানান, ঈদে ঘরমুখো যাত্রীদের যাত্রাকে নির্বিঘ্ন করতে বিমান বাংলাদেশ এয়ারলাইন্স প্রায় সব ক’টি অভ্যন্তরীণ রুটে বিশেষ ফ্লাইটের পরিকল্পনা নিয়েছে। এবার ২২ থেকে ২৫ জুন পর্যন্ত ঢাকা থেকে ছয়টি রুটে অতিরিক্তসহ মোট ২৫টি ফ্লাইট পরিচালনা করবে।

এসব ফ্লাইটে আসন সংখ্যা ২ হাজার ১০০। ঈদের জন্য ঢাকা থেকে যশোরে ২২ ও ২৪ জুন দুটি এবং ঢাকা থেকে সৈয়দপুরে ২৩ জুন একটি অতিরিক্ত ফ্লাইট চলবে। অন্যান্য গন্তব্যে নিয়মিত ফ্লাইটই থাকছে।


এছাড়া ঢাকা থেকে চট্টগ্রাম, সিলেট, যশোর, সৈয়দপুর, রাজশাহী ও বরিশাল রুটে চলাচল করে বিমান ও ইউএস বাংলা এয়ারলাইন্সের ফ্লাইট। ঢাকা থেকে চট্টগ্রাম ও কক্সবাজারে যাতায়াত করে রিজেন্ট এয়ারওয়েজ। নভোএয়ার ঢাকা, চট্টগ্রাম, যশোর, কক্সবাজার ও সিলেটে ফ্লাইট পরিচালনা করছে।

আরএম/এমএমএ

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।