গভীর রাতে সড়কে সাঈদ খোকন


প্রকাশিত: ০১:১২ পিএম, ০৬ জুন ২০১৭

রাজধানীর বর্জ্য ব্যবস্থাপনায় গতি ফেরাতে গভীর রাতে সড়কে বের হয়েছেন ঢাকা দক্ষিণ সিটি কর্পোরেশনের (ডিএসসিসি) মেয়র সাঈদ খোকন। সোমবার দিবাগত রাত ১২টা থেকে সাহরি পর্যন্ত বিভিন্ন সড়ক পরিদর্শন করেন তিনি। পরে পুরান ঢাকার একটি রেস্তোরাঁয় সঙ্গে থাকা কর্মকর্তা-কর্মচারীদের নিয়ে সাহরি খান মেয়র। 

Sayeed

পরিদর্শনকালে মেয়র সাঈদ খোকন ফুটপাতে বসবাসরত মানুষসহ বিভিন্ন শ্রেণী-পেশার মানুষের সঙ্গে কথা বলেন। এছাড়া বর্জ্য ব্যবস্থাপনার কাজে নিয়োজিত কর্মীদের সঙ্গেও কথা বলেন তিনি। পরিচ্ছন্নকর্মীরা ঠিক মতো কাজ করছেন কিনা সে বিষয়টিও তদারকি করেন মেয়র সাঈদ খোকন।

এ সময় মেয়র নির্বাচনী প্রতিশ্রুতি ও নগরবাসীকে দেয়া পরিচ্ছন্ন ঢাকা গড়ার অঙ্গীকার পূরণে দৃঢ় প্রতিজ্ঞা ব্যক্ত করেন। পরিচ্ছন্ন কাজে নগরবাসীকেও পাশে থাকার আহ্বান জানান।

Sayeed

এদিকে চলতি ফল মৌসুমে বর্জ্য ব্যবস্থাপনার অগ্রগতির জন্য কর্মকর্তাদের সমন্বয়ে বেশ কয়েকটি কমিটি করে দেয়া হয়েছে। এ কমিটির বিষয়েও খোঁজ-খবর নেন মেয়র।

মেয়রের সঙ্গে ডিএসসিসির প্রধান নির্বাহী কর্মকর্তা খান মো. বিলাল, ৪১ নং ওয়ার্ড কাউন্সিলর হাজি সারোয়ার হোসেন আলো, ২৬ নং ওয়ার্ড কাউন্সিলর মো. হাসিবুর রহমান মানিক প্রমুখ ছিলেন।

এমএসএস/এমএমএ/পিআর

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।