গোপালগঞ্জে আন্তর্জাতিক নার্সেস দিবস পালন


প্রকাশিত: ০৫:৪৯ এএম, ১২ মে ২০১৫

গোপালগঞ্জে বিভিন্ন কর্মসূচির মধ্য দিয়ে আন্তর্জাতিক নার্সেস দিবস পালিত হয়েছে। মঙ্গলবার সকালে নার্সেস কল্যাণ সমিতি, গোপালগঞ্জের উদ্যোগে এবং গোপালগঞ্জ জেনারেল হাসপাতাল ও চক্ষু হাসপাতালের সহযোগিতায় এসব কর্মসূচি পালিত হয়।

সকাল ৯টায় গোপালগঞ্জ জেনারেল হাসপাতাল চত্বর থেকে এ উপলক্ষে একটি বর্ণাঢ্য র্যালি বের হয়ে শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে আবার ওই স্থানে এসে শেষ হয়। পরে জেনালের হাসপাতালের সম্মেলন কক্ষে `এ ফোর্স ফর চেঞ্জ, ইমপ্রুভিং হেলথ অ্যান্ড ওয়েল বিল`- শীর্ষক প্রতিপাদ্যের উপর আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

গোপালগঞ্জ জেলারেল হাসপাতালের সহকারী পরিচালক ডা. চৌধুরী ফরিদুল ইসলামের সভাপতিত্বে অনুষ্ঠিত এ আলোচনা সভায় প্রধান অতিথি ছিলেন সিভিল সার্ডন ডা. এস এম সিরাজুল ইসলাম। বিশেষ অতিথি ছিলেন হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার ডা. নিয়াজ মোহাম্মদ ও ডা. তপর মজুমদার।

অন্যদের মধ্যে বক্তব্য রাখেন নার্সেস কল্যাণ সমিতি জেলা শাখার সভাপতি শিপ্রা বড়াল, সাধারণ সম্পাদক উর্মিলা বৈদ্য, ব্রাদার ডেভিড সিকদার, রনজিৎ মজুমদার, নার্সিং সুপারভাইজার মঞ্জু গোলদার প্রমুখ। পরে এনটিসির শিক্ষার্থীদের পরিবেশনায় একটি মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান হয়।

এস, এম, হুমায়ূন কবীর/এমজেড/এমএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।