কিঞ্চিত স্বস্তি নিয়ে দেশে ফিরলো পাকিস্তান ক্রিকেট দল


প্রকাশিত: ০৩:১৮ পিএম, ১১ মে ২০১৫

টানা হতাশার পর কিঞ্চিত স্বস্তির সুবাতাস নিয়ে দেশ ফিরলো পাকিস্তান ক্রিকেট দল। আজ দুপুর দুপুর ১টা ৩৫ মিনিটে নিজ দেশের উদ্দেশ্যে ঢাকা ছেড়েছে পাকিস্তানি ক্রিকেটাররা।

বাংলাদেশে এসে একের পর এক হার দিয়ে সফর শুরু করেছিল পাকিস্তান ক্রিকেট দল। ওয়ানডে এবং টি২০তে জয়ের পর খুলনায় তামিম ও ইমরুলের দুর্দন্ত ব্যাটিংয়ে প্রথমবারের মতো টেস্টে ড্র করেছিল বাংলাদেশ দল। তবে ঢাকা টেস্ট জয়ে সফর শেষ করে মিসবাহ বাহিনী। সোমবার ওয়ানডে সিরিজে স্বাগতিকদের কাছে ৩-০ তে হোয়াইটওয়াশ হয় সফরকারী দলটি। এরপর একমাত্র টি২০ ম্যাচটিতেও টাইগারদের কাছে হার মানে অতিথি দল। অবশেষে ঢাকা টেস্টে জয়ের দেখা পায় মিসবাহ বাহিনী।

এদিকে একদিন আগে ঢাকা টেস্ট শেষ হওয়ায় ঐদিন ঘুরে-ফিরে সময় পার করেন মিসবাহ-ইউনিসরা।

প্রসঙ্গত, বাংলাদেশের বিপক্ষে তিনটি ওয়ানডে, একটি টি২০ও দুই ম্যাচের টেস্ট সিরিজ খেলতে গত মাসের ১৩ এপ্রিল প্রায় এক মাসের সফরে ঢাকা আসে পাকিস্তান দল। মিরপুর  শেরেবাংলা  স্টেডিয়ামে ওয়ানডে সিরিজে দিয়ে শুরু হয় দু’দলের লড়াই।

এসকেডি/আরআই

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।