এবার হোটেল জাকারিয়ায় ধর্ষণের অভিযোগে মামলা


প্রকাশিত: ১২:৫৬ পিএম, ২২ মে ২০১৭

হোটেল রেইন ট্রির ঘটনার রেশ কাটতে না কাটতেই এবার রাজধানীর বনানী থানাধীন আরেকটি হোটেলে ধর্ষণের অভিযোগ উঠেছে। হোটেলটির নাম ‘জাকারিয়া ইন্টারন্যাশনাল’। গত বছরের ১৭ নভেম্বর ওই হোটেলটিতে ধর্ষণের ঘটনা ঘটে।

এ ঘটনায় বনানী থানায় মামলা দায়ের করেছেন ২৯ বছর বয়সী এক নারী। ওই ঘটনায় ধর্ষণের আলামত পরীক্ষায় ওই নারীকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। সোমবার বনানী থানায় মামলা নথিভুক্ত হওয়ার পর বিকেলে ওই নারীর মেডিকেল পরীক্ষার জন্য ঢামেক হাসপাতালে নেয় বনানী থানার উপ-পরিদর্শক (এসআই) সোহেল।

এ ব্যাপারে যোগাযোগ করা হলে বনানী থানার ডিউটি অফিসার এসআই আলী আকবর জাগো নিউজকে বলেন, মহাখালী ওয়্যারলেস গেট সংলগ্ন জাকারিয়া ইন্টারন্যাশনালে গত বছরের ১৭ নভেম্বর ধর্ষণের ঘটনা ঘটে অভিযোগ তুলে ওই নারী সোমবার দুপুর দেড়টার দিকে নারী ও শিশু নির্যাতন আইন ২০০৯ এর ৩ এর ৯ এর (১) ধারায় মামলা দায়ের করেন। মামলা নং ২৯।

ডিউটি অফিসার জানান, ধর্ষণের মামলা নথিভুক্ত হওয়ার পর ওই নারীকে মেডিকেল পরীক্ষার জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

মামলা সূত্রে জানা যায়, ধর্ষণ মামলার আসামি একজনই। নাম মাহমুদুল হাসান ওফে জুয়েল (৩০)। ওই নারীকে বিয়ের প্রলোভন দেখিয়ে ধর্ষণ করা হয়েছে বলে মামলায় উল্লেখ করা হয়েছে।

জেইউ/এসএইচএস/আরআইপি/এমএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।