সেরা রন্ধনশিল্পী প্রতিযোগিতার কার্যক্রম শুরু


প্রকাশিত: ০২:৩৮ পিএম, ২০ মে ২০১৭

দেশের সুপ্ত রন্ধনশিল্পী প্রতিভা অন্বেষণের লক্ষ্যে টিভি রিয়েলিটি শো ‘মিজান-মালয়েশিয়ান পাম অয়েল সেরা রন্ধনশিল্পী-২০১৭’ প্রতিযোগিতার কার্যক্রম শুরু হয়েছে।

শনিবার রাজধানীর প্যান প্যাসিফিক সোনারগাঁও হোটেলে আয়োজিত সংবাদ সম্মেলনে এ কথা জানানো হয়।

এতে জানানো হয়, মালয়েশিয়ান পাম অয়েল কাউন্সিল ও বাংলাদেশ এডিবল অয়েল লিমিটেডের ‘মিজান’ ফর্টিফাইড পাম অলিনের পৃষ্ঠপোষকতায় এ রিয়েলিটি শো’র আয়োজন করা হয়েছে। শোটি পরিবেশন করছে ভ্রমণবিষয়ক পাক্ষিক দ্য বাংলাদেশ মনিটর ও স্যাটেলাইট টেলিভিশন এটিএন বাংলা।

সংবাদ সম্মেলনে দ্য বাংলাদেশ মনিটর সম্পাদক কাজী ওয়াহিদুল আলম, মালয়েশিয়ান পাম অয়েল কাউন্সিলের আঞ্চলিক ব্যবস্থাপক এ কে এম ফখরুল আলম, বাংলাদেশ এডিবল অয়েল লিমিটেডের বিপণন ব্যবস্থাপক ফয়সাল মাহমুদ, এটিএন বাংলার উপদেষ্টা (প্রোগ্রাম) নওয়াজিশ আলী খান, ন্যাশনাল হোটেল অ্যান্ড ট্যুরিজম ট্রেনিং ইনস্টিটিউটের অধ্যক্ষ পারভেজ এ চৌধুরী বক্তব্য দেন।

বক্তারা জানান, এরই মধ্যে রিয়েলিটি শো’র কার্যক্রম শুরু হয়েছে। প্রতিযোগীদের বাছাই শেষে চূড়ান্তদের নিয়ে তা প্রচার করা হবে। আগস্ট মাসের তৃতীয় সপ্তাহ থেকে সপ্তাহে একটি করে মোট ১৪টি পর্বে এটিএন বাংলায় শোটি সম্প্রচার করা হবে।

এবারের সেরা রন্ধনশিল্পী পুরস্কার পাবেন নগদ ৩ লাখ টাকা। প্রথম ও দ্বিতীয় রানার-আপ পাবেন যথাক্রমে ১ লাখ এবং ৫০ হাজার টাকা।

এছাড়া একজন প্রতিযোগীকে পুষ্টিজ্ঞানের জন্য সম্মানজনক ‘অধ্যাপিকা সিদ্দিকা কবীর ট্রফি’ দেয়া হবে বলেও জানানো হয়েছে।

আরএম/এমআরএম/জেআইএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।