রুবেল আমাকে মেরে ফেলবে : হ্যাপি


প্রকাশিত: ০৬:০২ এএম, ০৮ মে ২০১৫

আলোচিত মডেল নাজনীন আক্তার হ্যাপি দাবি করেছেন, তাকে খুন করতে ভাড়াটে খুনি ঠিক করেছেন ক্রিকেটার রুবেল হোসেন। বৃহস্পতিবারে রাতে এক ফেসবুক স্ট্যাটাসে তিনি একথা জানান।

ফেসবুক স্ট্যাটাসে তিনি বলেন, গোপন সূত্রে জানতে পারলাম আমার জন্য ২ জন খুনি ঠিক করা হয়েছে যারা সর্বদা আমার ওপর নজরদারি করছে। সুযোগ বুঝে খুন করার জন্য। আর যে খুন করার জন্য ঠিক করেছে সে অপরিচিত কেউ না, আপনাদের পছন্দের তারকা রুবেল হোসেন। আমি খুন হব বুঝে গেছি। কারন সে যে কোনো মূল্যে সে আমাকে মেরে ফেলবে। এর জন্য যা করতে হয় সে সবকিছু করতে তৈরি । এর জন্য আমি ভীত না। আমি জানি, আমি খুন হওয়ার পর রুবেল ঠিক ধামাচাপা দিতে পারবে। কারণ এদেশে কোন বিচার নেই। জোর যার, জয় তারই। আমি খুব সাধারণ একটি মেয়ে শুধু সৎ সাহসের জোরে বিচার চেয়েছি। আমার কিছুই করার নেই। শুধু চেয়ে চেয়ে দেখব।

এ প্রসঙ্গে হ্যাপি গণমাধ্যমকে বলেন, আজকেই এই বিষয়টি জানতে পারলাম। একটু দেখি তারপর সিদ্ধান্ত নেবো। মামলার পর থেকে রুবেলের সাথে এখন পর্যন্ত কোনো ধরণের যোগাযোগ হয়নি।

এএ

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।