পলাশবাড়ীতে পলাতক আসামি গ্রেফতার


প্রকাশিত: ১০:৩৭ এএম, ০৭ মে ২০১৫

গাইবান্ধার পলাশবাড়ী উপজেলায় হাতকড়াসহ পলাতক হত্যা মামলার আসামি মামুন মণ্ডলকে (৩৭) গ্রেফতার করেছে পুলিশ। বৃহস্পতিবার দুপুরে টেংরা-বাদিয়াখালী সড়কের নূরপুর এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়। মামুন উপজেলার কিশোরগাড়ী ইউনিয়নের খোর্দ্দটেংরা গ্রামের মৃত জফের উদ্দিন মণ্ডলের ছেলে।

পুলিশ জানায়, সম্প্রতি কিশোরগাড়ী ইউনিয়নের বুজরুক টেংরা গ্রামে জমি নিয়ে বিরোধের জের ধরে দু’পক্ষের সংঘর্ষে দুদু মিয়া নামে এক ব্যক্তি নিহত হয়। এ ঘটনায় দায়ের হওয়া মামলার (নং-০৩, তাং-১৩/০৪/১৫) প্রধান আসামী মামুন মণ্ডল। শুক্রবার বিকেলে খোর্দ্দটেংরা গ্রামে অভিযান চালিয়ে নিজ বাড়ি থেকে মামুনকে গ্রেফতার করা হয়।

এসময় তার লোকজন পুলিশের ওপর চড়াও হয়ে মামুনকে ছিনিয়ে নেয়। ঘটনাস্থল থেকে পলাশ মণ্ডল নামে এক ব্যক্তিকে আটক করে পুলিশ। আটক হওয়া পলাশ মণ্ডল কিশোরগাড়ী ইউনিয়নের ৭নং ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক। থানায় মামলা হওয়ার পর পুলিশের তল­্লাশি অভিযান চলছিল। ৬ দিন পর বৃহস্পতিবার দুপুরে মামুনকে গ্রেফতার করা হয়।

পলাশবাড়ী থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মজিবর রহমান আটকের বিষয়টি নিশ্চিত করেছেন।

অমিত দাশ/এসএস/আরআই

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।