আপন জুয়েলার্স মালিকদের জিজ্ঞাসাবাদ চলছে


প্রকাশিত: ০৭:৪৪ এএম, ১৭ মে ২০১৭

স্বর্ণ, ডায়মন্ড জব্দ ঘটনায় শুল্ক গোয়েন্দা কার্যালয়ে আপন জুয়েলার্সের তিন মালিককে জিজ্ঞাসাবাদ চলছে। সর্বশেষ দুপুর দেড়টা পর্যন্ত তাদের জিজ্ঞাসাবাদ শেষ হয়নি।

বুধবার বেলা ১১টা ৫০ মিনিটে কাকরাইলস্থ আইডিবি ভবনের ১০ তলায় শুল্ক গোয়েন্দা কার্যালয়ে সাক্ষাতের জন্য যান আপন জুয়েলার্সের মালিক তিন ভাই গোলজার আহমেদ, দিলদার আহমেদ ও আজাদ অাহমেদ।

শুল্ক গোয়েন্দার অভিযানে ব্যাখ্যাহীনভাবে মজুদ স্বর্ণ ও ডায়মন্ড জব্দের ঘটনায় আপন জুয়েলার্সের মালিকদের গত ১৫ মে নোটিশ পাঠিয়ে তলব করে শুল্ক গোয়েন্দা। জিজ্ঞাসাবাদের বিষয়টি নিশ্চিত করেছেন শুল্ক গোয়েন্দার মহাপরিচালক (ডিজি) ড. মইনুল খান।

তিনি জানান, তলবে সাময়িকভাবে আপন জুয়েলার্সের শাখা থেকে জব্দ স্বর্ণের সরবরাহের বৈধতা নিয়ে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। জিজ্ঞাসাবাদ শেষে সাংবাদিকদের ব্রিফ করা হবে।

উল্লেখ্য, রোববার শুল্ক গোয়েন্দার দল আপন জুয়েলার্সের গুলশান, উত্তরা, মৌচাক ও সীমান্ত স্কোয়ারের শাখায় অভিযান চালিয়ে ২৮৬ কেজি স্বর্ণ ও ৬১ গ্রাম ডায়মন্ড ব্যাখ্যাহীনভাবে মজুদ রাখার দায়ে সাময়িক আটক করে। এগুলো আইন অনুসারে সিলগালা করে তাদের হেফাজতে দেয়া হয়।

গুলশানের সুবাস্তু টাওয়ারে অন্য আরেকটি শাখা বন্ধ পাওয়ায় সবার উপস্থিতিতে ইনভেন্টরি করার নিমিত্ত সিলগালা করা হয়েছে।

জেইউ/এআরএস/পিআর

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।