চলাচল বন্ধ রেখে রাস্তা সংস্কার : যানজটে নাকাল যাত্রীরা


প্রকাশিত: ০৭:৪১ এএম, ১৭ মে ২০১৭

 

রাজধানীর মধ্যবাড্ডা এলাকায় যানবাহন থামিয়ে সড়কের একটি গর্ত বুলডোজার দিয়ে ভরাট করা হয়েছে। এতে সড়কে দীর্ঘ যানজট দেখা দেয়। ফলে এ সময় চরম দুর্ভোগ পোহাতে হয় যাত্রীদের।

বুধবার বেলা ১১টার দিকে সরেজমিনে দেখা যায় রাজধানীর ব্যস্ত এই সড়কে প্রায় ঘণ্টাখানেক সব ধরনের যানবাহন চলাচল বন্ধ করে দিয়ে গর্ত ভরাট করা হয়। এ সময় ওই সড়ক দিয়ে চলাচলকারী যাত্রী ও যানবাহন চালকদের সীমাহীন দুর্ভোগ পোহাতে হয়েছে। এতে ক্ষোভ প্রকাশ করেছেন অনেকেই।

Road

সেখানে দায়িত্বরত এক ট্রাফিক পুলিশ সদস্য জাগো নিউজকে জানান, সড়কটির মাঝখানে একটি বড় গর্ত থাকায় দীর্ঘদিন ধরে এ স্থান দিয়ে যানবাহন চলাচলে সমস্যা হচ্ছিল। তাই আজ সিটি কর্পোরেশনের বুলডোজার দিয়ে গর্তটি ভরাট করা হয়েছে। এ কারণে কিছু সময়ের জন্য যানবাহন চলাচল বন্ধ রাখা হয়।

তবে গাড়ি চালকরা জানান, সড়কের টুকিটাকি সমস্যা সিটি কর্পোরেশনসহ সংশ্লিষ্ট প্রতিষ্ঠানগুলো রাতে কিংবা বন্ধের দিনে সেরে নিতে পারে। অনেক সময় তারা অফিস চলাকালীন ঘণ্টার পর ঘণ্টা রাস্তা বন্ধ করে সড়ক মেরামতের কাজ করে। এতে আমাদেরকে ভোগান্তি পোহাতে হয়, যাত্রীরা গালমন্দ করেন।

Road

রফিকুল ইসলাম নামে আলিফ পরিবহনের এক যাত্রী জাগো নিউজকে বলেন, কেমন সেবা দানকারী সংস্থা? জনগণের ভোগান্তির কথা চিন্তা করে না। রাস্তা বন্ধ করে দুর্ভোগ কমায়! তাও মহাসড়কের মতো একটি সড়কে।

তিনি আরও বলেন, এসব বিষয়ে সিটি কর্পোরেশনকে আরও দায়িত্বশীল হতে হবে, তাদের ভুল সিদ্ধান্তে জনগণকে দুর্ভোগ পোহাতে হচ্ছে।

এমএসএস/এমএমজেড/এসআর/পিআর

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।