মুগদায় গৃহবধূর রহস্যজনক মৃত্যু


প্রকাশিত: ০৪:১২ এএম, ০৭ মে ২০১৫

রাজধানীর মুগদা এলাকায় জেসমিন আক্তার (২০) নামে এক গৃহবধূর রহস্যজনক মৃত্যু হয়েছে। বুধবার রাত ১০টার দিকে জেসমিন ভবনের চারতলা থেকে পড়ে যায়। পরে তাকে উদ্ধার করে ঢামেক হাসপাতালে নেয়া হলে তার মৃত্যু হয়।  মুগদা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ওমর ফারুক মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন।

নিহতের স্বামী মহসিন আলী জানান, মুগদা থানাধীন মাণ্ডা এলাকার ঝিলপাড়ে ছয়তলা একটি ভবনে বসবাস করে আসছিলেন তারা। বুধবার রাতে স্ত্রী জেসমিন বাড়ির চারতলা থেকে পড়ে যায়। পরে রাত সাড়ে ১১টার দিকে তাকে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে ভর্তি করা হলে চিকিৎসাধীন অবস্থায় রাত দেড়টায় মৃত্যু হয়।

তবে নিহতের ফুফাতো ভাই তারেক জানান, জেসমিনের শরীরে আঘাতের চিহ্ন নেই। বাসার চার তলা থেকে পড়লে শরীরে আঘাত থাকতো। তবে মাথায় রক্ত দেখা গেছে। স্বামী মহসিন তার বোনকে প্রায়ই মারধর করতেন বলেও অভিযোগ করেন তিনি।
মুগদা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ওমর ফারুক জানান, মহসিন আলীকে আটক করা হয়েছে। ঘটনা সম্পর্কে জানতে তাকে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে।

জেইউ/এএইচ/পিআর

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।