হাতিরঝিলে গলা কেটে কলেজছাত্রকে খুন


প্রকাশিত: ০৮:০২ পিএম, ০৬ মে ২০১৫

রাজধানীর হাতিরঝিলে এক কলেজছাত্রকে গলাকেটে হত্যা করা হয়েছে। সঙ্গে থাকা কলেজের পরিচয়পত্র দেখে জানা গেছে রিফাত হোসেন (১৮) আইডিয়াল কলেজের একাদশ শ্রেণির বিজ্ঞান বিভাগের ছাত্র। তার রোল নম্বর-২৬৪।

বুধবার রাত সাড়ে ৭টার দিকে হাতিরঝিলের ২ নম্বর ব্রিজের নিচে পানি থেকে গলাকাটা অবস্থায় তাকে উদ্ধার করা হয়। পরে ঢাকা মেডিক্যাল কলেজ (ঢামেক) হাসপাতালে নিয়ে ভর্তি করা হলে সেখানে চিকিৎসাধীন অবস্থায় রাত ১০টার দিকে সে মারা যায়।

জানা যায়, লিটন নামে এক ব্যক্তি রিফাতের গলার ডান পাশে কাটা অবস্থায় উদ্ধার করে প্রথমে মহাখালী মেট্রোপলিটন হাসপাতাল ও পরে ঢামেক হাসপাতালে নিয়ে আসেন। সেখানে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

এ দিকে ঢামেক হাসপাতালের পুলিশ ক্যাম্পের এএসআই সেন্টু চন্দ্র দাস জানান, বন্ধুদের নিয়ে হাতিরঝিলে বেড়াতে গিয়ে রিফাতকে গলাকাটা অবস্থায় ব্রিজের নিচে পানিতে পড়ে থাকতে দেখে উদ্ধার করে হাসপাতালে নিয়ে আসেন বলে জানিয়েছে লিটন। এ ব্যাপারে বিস্তারিত জিজ্ঞাসাবাদের জন্য  লিটনকে আটক করা হয়েছে। হত্যাকাণ্ডের ব্যাপারে সংশ্লিষ্ট থানায় অবহিত করা হয়েছে।

রামপুরা থানার এসআই টিপু সুলতান জানান, হাতিরঝিল চারটি থানার মধ্যে অবস্থিত। হাসপাতাল থেকে খবর পেয়ে হাসপাতালে ও ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে।

এসআরজে

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।