দুই দিনের জামিন পেলেন সালমান খান


প্রকাশিত: ১২:০৩ পিএম, ০৬ মে ২০১৫

হিট অ্যান্ড রান মামলায় পাঁচ বছরের জেল হওয়া বলিউড তারকা সালমার খানকে দুই দিনের জামিন মঞ্জুর করেছে মুম্বাই আদালত। তার আইনজীবীর পক্ষ থেকে জামিনের আবেদনের প্রেক্ষিতে সালমানকে এই ছাড় দেয় আদালত।

১৩ বছর আগে ঘটিত গাড়ী চাপা দিয়ে খুনের মামলায় বুধবার সালমান খানকে দোষী সাব্যস্ত করে আদালত। পরে তাকে পাঁচ বছরের কারাদণ্ড দেয়া হয়। সঙ্গে ট্রাফিক আইন লঙ্ঘন করায় ২৫ হাজার টাকার জরিমানা। পরে মুম্বাই আদালতে দুই দিনের অন্তর্বতী জামিন পেয়ে যান সল্লু।

জানা গেছে, শুক্রবার ফের এ মামলার শুনানি হবে। নিম্ন আদালতের নির্দেশের নথি আসার পর আবারো শুনানি হবে বলে জানিয়েছে জি নিউজ।

প্রসঙ্গত, মামলার ১৩ বছর পর দোষী সাব্যস্ত হয়ে সাজা পেলেন সালমান খান। আদালত মেনে নিল যে, দুর্ঘটনার দিন মদ্যপ অবস্থায় গাড়ি চালাচ্ছিলেন সালমান খান।

সালমানের বিরুদ্ধে সব অভিযোগ সত্য বলে মন্তব্য করেন বিচারপতি। তিনি বলেন, লাইসেন্স ছাড়াই গাড়ি চালাচ্ছিলেন সালমান। এসময় রায় শুনে কেঁদে ফেলেন নায়ক।

বিচারপতি আরো বলেন, মদ্যপ অবস্থায় নিজেই গাড়ি চালাচ্ছিলেন সালমান। দুর্ঘটনার সময় লাইসেন্সও ছিল না দাবাং তারকার কাছে। পরে অনিচ্ছাকৃত খুনের জন্য ৩০৪ ধারায় দোষী সব্যস্ত হন সালমান।

# সালমান খানের ৫ বছরের কারাদণ্ড

এলএ

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।