রাশিফল : ১ সেপ্টেম্বর ২০১৪


প্রকাশিত: ০৩:১৩ এএম, ০১ সেপ্টেম্বর ২০১৪

মেষ: অস্থিরতার জন্য কর্ম-পরিকল্পনায় বাধা। সম্পত্তি নিয়ে মামলার ফল অনুকূলে যেতে পারে। প্রেমপ্রণয়ের আকস্মিক মোড় চিন্তা বাড়াবে।

বৃষ: বক্তা হিসেবে সভা-সমিতিতে শ্রোতাদের মন জয় করতে পারেন। ব্যবসায় বিনিয়োগ বৃদ্ধির হঠকারী সিদ্ধান্তে ক্ষতির আশঙ্কা। সংক্রমণে ভোগান্তি।

মিথুন: সৃষ্টিশীল কাজে বিশেষ সাফল্য। গুরুজনের স্বাস্থ্য-বিভ্রাটে হয়রানি ও বহু ব্যয়। পড়শির সঙ্গে বিবাদবিতর্কে গৃহ নির্মাণ থমকে যেতে পারে।

কর্কট: বাঁকা পথে উপার্জনের টোপ এড়াতে না-পারলে বিপদ। পাওনা টাকা নিয়ে আত্মীয়স্বজনের সঙ্গে বিবাদ।

সিংহ: কুচক্রী সহকর্মীদের জোটবদ্ধ শত্রুতা সত্ত্বেও অগ্রগতি। আত্মীয়দের সঙ্গে মতবিরোধ। প্রেমপ্রণয়ে আঘাত আসতে পারে।

কন্যা: শ্রম ও দক্ষতা সত্ত্বেও কর্মোন্নতি ফের পিছিয়ে যাওয়ার আশঙ্কা। পরোপকার করতে গিয়ে অপবাদের জন্য মনঃকষ্ট। জ্ঞাতির কলকাঠিতে শান্তি বিঘ্নিত হতে পারে।

তুলা: কর্মকৌশলের অভিনবত্বের স্বীকৃতি ও পদোন্নতির সম্ভাবনা। সম্পত্তি ক্রয়বিক্রয় লাভজনক না-ও হতে পারে। মুখমণ্ডলের পীড়ায় দুর্ভোগ।

বৃশ্চিক: ছিদ্রান্বেষীদের কূটকচালিতে কর্মক্ষেত্রে অশান্তি বাড়তে পারে। দীর্ঘলালিত কোনো উচ্চাশা পূরণের সম্ভাবনা।

ধনু: কর্মস্থলে অন্যমনস্কতার খেসারত দিতে হতে পারে। অকারণ উত্তেজনায় শারীরিক ও মানসিক সমস্যা বাড়ার আশঙ্কা। হৃত দ্রব্যার্থ উদ্ধারের সম্ভাবনা।

মকর: অন্যের বিপদে ঝাঁপিয়ে পড়ে আখেরে বিদ্রুপ সইতে হতে পারে। মহার্ঘ বস্তু ও নথিপত্রের সংরক্ষণে আইনি ব্যবস্থা।

কুম্ভ: কর্মক্ষেত্রে অশান্তির অবসান। দাম্পত্য জীবনে শান্তি ও সাংসারিক শ্রীবৃদ্ধি।

মীন: কর্মে নিজকৌশলে সাফল্যের বিলম্বিত স্বীকৃতি। উপার্জন বাড়লেও বিভিন্ন কারণে বহু ব্যয়ে সঞ্চয় হ্রাস। স্নায়ুপীড়া ভোগাবে।

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।