রেইন ট্রি হোটেলেও শুল্ক গোয়েন্দাদের অভিযান


প্রকাশিত: ০৭:৩৯ এএম, ১৪ মে ২০১৭

রাজধানীর বনানীতে রেইন ট্রি হোটেলেও অভিযান চালাচ্ছে শুল্ক গোয়েন্দা কর্মকর্তারা। রোববার দুপুর পৌনে ১টায় দিকে শুল্ক গোয়েন্দা একটি টিম হোটেলটিতে প্রবেশ করে।

এদিকে রেইন ট্রি হোটেল ছাড়াও রাজধানী ঢাকায় আপন জুয়েলার্সের সব শাখায় অভিযান চালাচ্ছেন শুল্ক গোয়েন্দারা। আজ (রোববার) বেলা সাড়ে ১১টা থেকে ঢাকায় এ অভিযান চালানো হচ্ছে। বিষয়টি নিশ্চিত করেছেন শুল্ক গোয়েন্দা ও তদন্ত অধিদফতরের মহাপরিচালক ড. মইনুল খান।

সম্প্রতি রাজধানীর বনানীতে রেইন ট্রি হোটেলে জন্মদিনের পার্টিতে বিশ্ববিদ্যালয়পড়ুয়া দুই ছাত্রীকে ধর্ষণ করা হয়। যাদের বিরুদ্ধে ধর্ষণের অভিযোগ রয়েছে তাদের মধ্যে একজন আপন জুয়েলার্সের মালিক দিলদার হোসেনের ছেলে সাফাত আহমেদ। ওই ঘটনা জানাজানি হয়ে গেলে বিষয়টি নিয়ে ব্যাপক আলোচনা শুরু হয়। এরপর শুল্ক গোয়েন্দাদের কাছে বেশ কিছু টেলিফোন আসে যেখানে বলা হয়, দিলদার আহমেদের ব্যাংক হিসাবে গরমিল আছে।

এ ছাড়া দিলদার আহমেদ ও তার ছেলে শাফাত আহমেদের ‘ডার্টি মানি’র তথ্য গণমাধ্যমে প্রকাশের পর শুল্ক গোয়েন্দার পক্ষ থেকে অনুসন্ধানের সিদ্ধান্ত নেয়া হয়।

এআর/আরএস/পিআর

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।