ডিজিটাল বিনিয়োগ সম্মেলন বৃহস্পতিবার


প্রকাশিত: ০৮:০০ এএম, ০৬ মে ২০১৫

রাজধানীতে বৃহস্পতিবার অনুষ্ঠিত হচ্ছে ডিজিটাল বিনিয়োগ সম্মেলন। ওই দিন সকালে হোটেল র‌্যাডিসন ব্লুতে এ সম্মেলনের উদ্বোধন করবেন প্রধানমন্ত্রীর তথ্য ও যোগাযোগ প্রযুক্তি উপদেষ্টা সজীব আহমেদ জয়। তথ্য ও যোগাযোগ প্রযুক্তি প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক বিশেষ অতিথি হিসেবে সম্মেলনে উপস্থিত থাকবেন।

যৌথভাবে সম্মেলনের আয়োজক টেলিনর গ্রুপ, অ্যাকসেঞ্চার কমিউনিকেশন অ্যান্ড ইনফ্রাস্ট্রাকচার সলিউশনস বাংলাদেশ এবং সফটওয়্যার উন্নয়ন ও রফতানিকারক প্রতিষ্ঠানগুলোর সংগঠন বেসিস। সম্মেলন আয়োজনে সহায়তা দিচ্ছে সরকারের তথ্য ও যোগাযোগ প্রযুক্তি বিভাগ।

মঙ্গলবার স্থানীয় একটি হোটেলে আয়োজিত সংবাদ সম্মেলনে এ তথ্য দেওয়া হয়। সংবাদ সম্মেলনে বক্তব্য রাখেন টেলিনর গ্রুপ বাংলাদেশ-এর চিফ রিপ্রেজেনটেটিভ অফিসার হান্স হেনরিকসন, অ্যাকসেঞ্চারের ব্যবস্থাপনা পরিচালক রায়হান শামসী এবং বেসিস-এর সিনিয়র ভাইস প্রেসিডেন্ট রাসেল টি আহমেদ।

সংবাদ সম্মেলনে জানানো হয়, ডিজিটাল বাংলাদেশের অগ্রযাত্রায় আন্তর্জাতিক বিনিয়োগকারীদের অবদান রাখার সুযোগ সম্প্রসারিত করতে এ সম্মেলন গুরুত্বপূর্ণ ভূমিকা রাখবে।

বিএ/পিআর

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।