প্রধানমন্ত্রীর পা ছুঁয়ে দোয়া চাইলেন সাক্কু


প্রকাশিত: ০৯:৫১ এএম, ১১ মে ২০১৭

প্রধানমন্ত্রী শেখ হাসিনার পা ছুঁয়ে দোয়া চেয়েছেন বিএনপি নেতা ও কুমিল্লা সিটি কর্পোরেশনের (কুসিক) মেয়র মনিরুল হক সাক্কু । বৃহস্পতিবার সকালে মেয়র হিসেবে তিনি প্রধানমন্ত্রীর কাছে শপথ নেন। এরপর তিনি প্রধানমন্ত্রীর পা ছুঁয়ে সালাম করেন। এ সময় হাস্যোজ্জ্বল শেখ হাসিনা সাক্কুর পিঠে হাত বুলিয়ে দেন।

নির্বাচনে জয়লাভের পর বিএনপি দলীয় এই প্রার্থীর বিরুদ্ধে কিছুদিন আগে গ্রেফতারি পরোয়ানা জারি করা হয়। জ্ঞাত আয় বহির্ভূত সম্পদ অর্জন ও সম্পদের তথ্য গোপনের মামলায় মনিরুল হক সাক্কু পরে আদালতে আত্মসমর্পণ করে জামিন পান।

গণভবনে শপথ নেয়ার পরই তিনি সচিবালয়ে যান। সেখানে কুসিক নির্বাচনে জয়লাভকারী কাউন্সিলরা শপথ নেন। স্থানীয় সরকার মন্ত্রী ইঞ্জিনিয়ার মোশারফ হোসেন তাদের শপথ বাক্য পাঠ করান।

গত ৩০ মার্চ অনুষ্ঠিত কুমিল্লা সিটি করপোরেশন নির্বাচনে আওয়ামী লীগের প্রার্থী আঞ্জুম সুলতানা সীমাকে পরাজিত করে দ্বিতীয়বারের মতো মেয়র নির্বাচিত হন সাক্কু।

এইচএস/আরএআর/জেআইএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।