পল্টনে রাস্তা অবরোধ করে ছাত্রসেনার সমাবেশ


প্রকাশিত: ০৬:০৭ এএম, ৩১ আগস্ট ২০১৪

রাজধানীর পল্টন মোড়ে বাংলাদেশ সংবাদ সংস্থার পাশে রাস্তা অবরোধ করে সমাবেশ করেছে ইসলামিক ফ্রন্টের ছাত্র সংগঠন ইসলামী ছাত্রসেনা।

ইসলামিক ফ্রন্টের কেন্দ্রীয় নেতা মাওলানা নুরুল ইসলাম ফারুকীর হত্যার প্রতিবাদ এবং খুনিদের গ্রেফতার দাবিতে রবিবার সারাদেশে অর্ধদিবস হরতাল কর্মসূচির অংশ হিসেবে পল্টনে এ সমাবেশ করে ছাত্রসেনার নেতাকর্মীরা। সকাল পৌনে ১০টা থেকে সাড়ে ১০টা পর্যন্ত নেতাকর্মীরা মাওলানা ফারুকীর ছবি সম্বলিত ব্যানার ও ফেস্টুন নিয়ে রাস্তা দখল করে রাখেন।

এ সময় ছাত্রসেনার কেন্দ্রীয় নেতারা বক্তব্য রাখেন। তারা অবিলম্বে ফারুকী হত্যার সঙ্গে জড়িতদের গ্রেফতার করে বিচারের আওতায় আনার জন্য সরকারের প্রতি আহ্বান জানান।

এদিকে রাজধানীর ব্যস্ততম ও গুরুত্বপূর্ণ পল্টন মোড়ে রাস্তা অবরোধ করে সমাবেশ করায় ওই এলাকায় যানজট সৃষ্টি হয়। পুলিশ এ সময় অবরোধকারীদের বাংলাদেশ সংবাদ সংস্থার দিকে চাপিয়ে দিয়ে এক লাইনে বাস ও অন্যান্য যানবাহন চলাচলের সুযোগ করে দেয়।

এ সময় ছাত্রসেনার নেতাকর্মীদের পুলিশ সদস্যদের হাতে ফুল দিয়ে শুভেচ্ছা জানাতেও দেখা গেছে। পল্টন মোড়ে সমাবেশ শেষে ছাত্রসেনার নেতাকর্মীরা মিছিল নিয়ে দৈনিক বাংলা হয়ে ফকিরাপুল অফিসে যায়। এর আগে সকাল থেকেই দৈনিক বাংলা ও কার্লভার্ট রোডে সমাবেশ করে ছাত্রসেনা। সূত্র : দ্য রিপোর্ট

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।