ইমরান হাশমীর নতুন ছবির ট্রেলারে তোলপাড় (ভিডিও)


প্রকাশিত: ০৭:৩৪ এএম, ০৫ মে ২০১৫

ইমরান হাশমীর নতুন ছবি মানেই দর্শকদের একটু নড়ে চড়ে বসা। আর বলিউডে এই নায়কের ছবি মুক্তি মানেই বক্স অফিসে ঝড়। গেল ৪ মে, ইউটিউবে প্রকাশ পেয়েছে ইমরানের নতুন ছবি ‘হামারি আদুরি কাহানি’র ট্রেলার। মাত্র একদিনেই এর দর্শক জুটেছে ৬ লাখেরও বেশি!

এই থেকেই ধারণা করা যায়, প্রেক্ষাগৃহের অপেক্ষায় থাকা এ ছবিটি দিয়েও বাজিমাত করবেন ইমরান হাশমী।

মোহিত সুরির পরিচালনায় হামারি আদুরি কাহানি দিয়ে ‘ডার্টি পিকচার’ ও ‘ঘনচক্কর’র পর তৃতীয়বার জুটি বেঁধে পর্দায় হাজির হচ্ছেন ইমরান হাশমী ও বিদ্যা বালান।

ট্রেলারটিতে এক ঝলকে দেখানো হয়েছে বিদ্যা আর ইমরানের প্রেমে উপখ্যানের উল্লেখযোগ্য অংশগুলো। মোহিত সুরির ‘আশিকী ২’ এবং ‘এক ভিলেইন’র মতো ব্যাবসা সফল রোমান্টিক ছবির পর এবার মুক্তির অপেক্ষায় প্রেম কাহিনি নিয়ে নির্মিত ‘হামারি আদুরি কাহানি’।

এ চলচ্চিত্রে আরও অভিনয় করেছেন রাজকুমার রাও, মধুরিমা তুলি, আদিত্য রায় কাপুর, শ্রদ্ধা কাপুর ও সারা খান। বিশেষ চরিত্রে রয়েছেন অমলা আক্কিনেনি। মোহিতের অন্যান্য চলচ্চিত্রের মতো এতেও থাকছে সুরের মায়াজাল। যার রেশ ট্রেলারেও পাওয়া গেছে। সঙ্গীত করেছেন অমিত মিশ্র, জিত্‍ গাঙ্গুলি ও মিঠুন।

মহেশ ভাট প্রযোজিত ‘হামারি আধুরি কাহানি’ মুক্তি পাবে ১২ জুন।


এলএ

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।