এবার ঘরে দুদিন আটকে রেখে স্কুলছাত্রীকে ধর্ষণের অভিযোগ


প্রকাশিত: ০৮:১০ পিএম, ০৯ মে ২০১৭
প্রতীকী ছবি

বনানীর হোটেলে দুই তরুণীকে অস্ত্র ঠেকিয়ে ধর্ষণের পর এবার রাজধানীর বিমানবন্দর এলাকার একটি বাসায় এক স্কুলছাত্রীকে দুইদিন আটকে রেখে ধর্ষণের অভিযোগ পাওয়া গেছে। এ ঘটনায় কামরাঙ্গীরচর থানায় একটি মামলা দায়ের করা হয়েছে।

মঙ্গলবার ওই ছাত্রীকে ডাক্তারি পরীক্ষার জন্য ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে নিয়ে যান তার চাচা ও কামরাঙ্গীরচর থানার পুলিশ কনস্টেবল লতিফা।

কামরাঙ্গীরচর থানার পরিদর্শক (তদন্ত) বাবু কুমার সাহা ধর্ষণের অভিযোগের বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি জানান, বিমানবন্দর এলাকার এক মুদি দোকানদার ও ওই ছাত্রীর ফুফাতো ভাই তাকে ধর্ষণ করেছে বলে অভিযোগ করা হয়েছে।

মামলার এজাহারে করা হয়েছে, কামরাঙ্গীরচরের ওই ছাত্রী বাবা-মায়ের সঙ্গে স্থানীয় পোড়াঘাট এলাকায় থাকে। গত বৃহস্পতিবার (৪ মে সন্ধ্যা) ৭টার দিকে স্কুল থেকে কোচিং শেষে বাসায় ফিরছিল সে। এ সময় পথে তার ফুফাতো ভাই আরিফ (২১) জোর করে তাকে একটি সিএনজিতে তুলে নেয়। পরে বিমানবন্দর এলাকার একটি বাসায় নিয়ে তাকে দুদিন ধর্ষণ করে আরিফ ও দুর্বৃত্তরা। শনিবার (৬ মে) দুপুরে তাকে ওই বাসা থেকে বের করে দেয়া হয়।

বাবু কুমার সাহা বলেন, অভিযুক্ত আরিফের বাবার নাম আবদুল আজিজ। বিমানবন্দর এলাকায় তার একটি মুদি দোকান আছে। ঘটনার পর থেকেই আরিফ পলাতক। তাকে ধরতে অভিযান চলছে।

এআর/বিএ

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।