প্রভাবশালীদের কথায় পুলিশ চলে না : স্বরাষ্ট্রমন্ত্রী


প্রকাশিত: ১২:৫৭ পিএম, ০৯ মে ২০১৭

স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল বলেছেন, প্রভাবশালী বলে কিছু নেই, বাংলাদেশ পুলিশ কারো কথায় চলে না, স্বরাষ্ট্রমন্ত্রীও কারো কথায় চলে না। রাজধানীর বনানীতে ‘দ্য রেইন ট্রি’ হোটেলে দুই তরুণী ধর্ষণের ঘটনায় আসামিদের গ্রেফতারের বিষয়ে  মঙ্গলবার সন্ধ্যায় জাগো নিউজকে তিনি এ কথা বলেন।

এক প্রশ্নের জবাবে আসাদুজ্জামান খান কামাল বলেন, প্রভাবশালীর সন্তান হওয়ার কারণে কেউ ছাড় পাবে না। আইন নিজের গতিতেই চলবে। প্রভাবশালী হলেও কারো জন্য ছাড় নেই।

গত ২৮ মার্চ বনানীর ‘দ্য রেইন ট্রি’ হোটেলে ধনাঢ্য ব্যবসায়ীর ছেলে সাফাত আহমেদের জন্মদিনের অনুষ্ঠানে গিয়ে ধর্ষণের শিকার হন দুই তরুণী। ওই ঘটনার ৪০ দিন পর গত শনিবার (৬ মে) সন্ধ্যায় বনানী থানায় সাফাতসহ পাঁচজনকে আসামি করে মামলা (নম্বর-৮) করেন তারা।

সাফাত ছাড়া মামলার এজাহারভুক্ত চার আসামি হলেন- সাফাতের বন্ধু সাদমান সাকিফ, নাঈম আশরাফ, সাফাতের গাড়িচালক বিল্লাল এবং তার দেহরক্ষী আজাদ।

এরমধ্যে সাদমান সাকিফ রেগনাম গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক (এমডি) মো. হোসাইন জনির ছেলে। আর সাফাত আহমেদ আপন জুয়েলার্সের মালিকদের একজন দিলদার আহমেদের ছেলে।

নাঈম আশরাফ ই-মেকার্স বাংলাদেশের মালিক এবং একজন আওয়ামী লীগ নেতার ছেলে বলে দাবি করেন।

এআর/এমএমএ/এএইচ/আরআইপি

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।