রাবিতে ছাত্রলীগের ৩ নেতা বহিষ্কার


প্রকাশিত: ১১:৫৯ এএম, ৩০ আগস্ট ২০১৪

বিশ্ববিদ্যালয়ের প্রধান প্রকৌশলী সিরাজুম মুনীর বাবলা এবং দুই কর্মচারীকে লাঞ্ছিত করার ঘটনায় বিশ্ববিদ্যালয় কর্তৃপক্ষ তিন ছাত্রলীগ নেতাকে সাময়িকভাবে বহিষ্কার করেছে। শনিবার দুপুরে বিশ্ববিদ্যালয় জনসংযোগ দপ্তরের প্রশাসক ড. ইলিয়াছ এক বিবৃতিতে এই তথ্য জানান।

বহিস্কৃত শিক্ষার্থীরা হলেন-  এস এম তৌহিদ আল হোসেন (তুহিন), মাস্টার্স, ফাইন্যান্স ও ব্যাংকিং বিভাগ, ও ছাত্রলীগের বহিস্কৃত সাধারণ সম্পাদক,  তন্ময় আনন্দ অভি, মাস্টার্স, ফিশারীজ বিভাগ ও ছাত্রলীগের সহ-সভাপতি এবং মামুন-অর-রশিদ, মাস্টার্স, ফিশারীজ বিভাগ।

বিজ্ঞপ্তিতে আরও জানানো হয় বিশ্ববিদ্যালয়ের প্রচলিত বিধি অনুযায়ী তাদের চূড়ান্ত বহিষ্কারের বিষয়টি প্রক্রিয়াধীন আছে।

উল্লেখ্য, চাঁদা না দেওয়ায় গত বৃহস্পতিবার দুপুরে বিশ্ববিদ্যালয় ভিসির দফতরে গিয়ে ভারপ্রাপ্ত প্রধান প্রকৌশলী সিরাজুম মুনীরকে মারধর করে মাথা ফাটিয়ে দেয় ছাত্রলীগের বিশ্ববিদ্যালয় শাখার সহ-সভাপতি তন্ময় আনন্দ অভি, ছাত্রলীগকর্মী মামুন-অর-রশিদসহ ১০-১২ নেতাকর্মীরা। হামলার ঘটনায় জড়িত থাকার দায়ে গতকাল শুক্রবার কেন্দ্রীয় ছাত্রলীগ তুহিনকে সাধারণ সম্পাদক পদ থেকে অব্যহতি দেয়।

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।