পিন্টুর মৃত্যুতে ছাত্রদলের শোক


প্রকাশিত: ১২:৫০ পিএম, ০৩ মে ২০১৫

বিএনপির সহ-সাংগঠনিক সম্পাদক ও ছাত্রদলের সাবেক কেন্দ্রীয় সভাপতি নাসির উদ্দিন আহমেদ পিন্টুর মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছে বাংলাদেশ জাতীয়তাবাদী ছাত্রদল। রোববার বিকেল সাড়ে ৪টায় ছাত্রদল কেন্দ্রীয় সংসদের সভাপতি রাজিব আহসান ও সাধারণ সম্পাদক আকরামুল হাসান এক যৌথ বিবৃতিতে এ শোক প্রকাশ করেন।
 
শোক বার্তায় নেতৃদ্বয় বলেন, নাসির উদ্দিন আহমেদ পিন্টু ছিলেন ছাত্রদলের উজ্জল নক্ষত্র। পরিশ্রম আর নিষ্ঠা দিয়ে তিনি তৃনমূল পর্যায় থেকে ছাত্রদলের সাধারণ সম্পাদক ও সভাপতির মত গুরুত্বপূর্ণ দায়িত্ব পালন করেছেন। ছাত্রদলকে সুসংগঠিত করার পিছনে তার অবদান স্মরনীয়।

বিবৃতিতে তারা আরো বলেন, বর্তমান অবৈধ সরকার মিথ্যা মামলায় বছরের পর বছর কারারুদ্ধ রেখে, উন্নত চিকিৎসার সুযোগ না দিয়ে তাকে তিলে তিলে মৃত্যুর দিকে ঠেলে দিয়েছে।

বিবৃতিতে তারা পিন্টুর আত্মার মাগফেরাত কামনা করেন এবং শোক সন্তপ্ত পবিবারের প্রতি সমবেদনা জ্ঞাপন করেন।

অপর এক বিবৃতিতে ছাত্রদল সভাপতি ও সাধারণ সম্পাদক মাদারীপুর জেলা ছাত্রদলের সাধারণ সম্পাদক ওহিদুজ্জামান ওহিদকে গ্রেফতার কারায় তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছেন। একই সঙ্গে নেতৃদ্বয় অবিলম্বে ওহিদুজ্জামান ওহিদের মিথ্যা মামলা প্রত্যাহার করে নিঃশর্ত মুক্তি দাবিও করা হয়েছে।

উল্লেখ্য, রোববার সকালে বুকে ব্যাথা অনুভব করলে কারা কর্তৃপক্ষ তাকে (নাসির উদ্দিন আহমেদ পিন্টু) রাজশাহী মেডিকেল হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত ডাক্তার তাকে মৃত ঘোষণা করেন।

এমএইচ/আরএস/আরআইপি

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।