পাকিস্তানের ক্রিকেট নিয়ে চিন্তিত রমিজ


প্রকাশিত: ০৭:১৭ এএম, ০৩ মে ২০১৫

বিসিবি একাদশের বিপক্ষে প্রস্তুতি ম্যাচে হারের পর টাইগারদের কাছে তিন ম্যাচের ওয়ানডে সিরিজে হোয়াইটওয়াশ হয় পাকিস্তান। হেরেছে একমাত্র টি-টোয়েন্টিতেও। আর গতকাল ড্র করেছে দুই ম্যাচ সিরিজের প্রথম টেস্ট। অর্থাৎ এখন পর্যন্ত একটি ম্যাচেও জয়ের স্বাদ নিতে পারেনি সফরকারীরা।

পাকিস্তানের এমন পারফরম্যান্সে হতাশা বাড়ছে দলটির প্রাক্তন ক্রিকেটার রমিজ রাজার। এবার পাকিস্তান ক্রিকেটের ভবিষ্যৎ নিয়ে উদ্বিগ্ন প্রকাশ করলেন তিনি। প্রাক্তন এই ব্যাটসম্যান মনে করেন, পাকিস্তান তাদের সাম্প্রতিক পারফরম্যান্স অব্যাহত রাখলে কেউই তাদের খেলা দেখবে না। এমনকি কোনো দল তাদের খেলার জন্য আমন্ত্রণও জানাবে না।

পাকিস্তানের প্রাক্তন এই ব্যাটসম্যান আরও বলেন, আমি জানি না আমাদের ক্রিকেট কোথায় যাচ্ছে। যদি বাংলাদেশকে আমরা টেস্টেই হারাতে না পারি তাহলে কোথায় আমাদের নেতৃত্ব থাকল। যদি এমন ধারা অব্যাহত থাকে, তাহলে কেউই আমাদের খেলা দেখবে না। কোনো দল আমাদের খেলার জন্য আমন্ত্রণও জানাবে না। এটা পাকিস্তান ক্রিকেটের বিজ্ঞাপনে বড় আঘাত হবে।

এমআর/আরআইপি

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।