এশিয়ান গেমসে খেলছেন সাকিব!


প্রকাশিত: ০৭:০৮ এএম, ৩০ আগস্ট ২০১৪

সাকিবের জন্য আরেকটি সুসংবাদ। এশিয়ান গেমসে খেলার সবুজ সংকেত পেয়েছেন বাংলাদেশের এই অলরাউন্ডার। আগামী ১৯ সেপ্টেম্বর দক্ষিণ কোরিয়ার ইনচনে শুরু হচ্ছে এশিয়ান গেমস। বাংলাদেশ সরাসরি খেলবে টুর্নামেন্টের কোয়ার্টার ফাইনাল থেকে।

বিয়ের জন্য এশিয়ান গেমস থেকে নাম তুলে নিয়েছেন অধিনায়ক মুশফিকুর রহিম। সন্দেহজনক বোলিং অ্যাকশনের কারণে খেলতে পারছেন না সোহাগ গাজী। সুতরাং দলকে শক্তিশালী করতে সোহাগের পরিবর্তে স্কোয়াডে নেওয়া হচ্ছে সাকিবকে!

প্রধান নির্বাচক ফারুক আহমেদের ভাষ্যে ফুটে উঠেছে সে কথাই, এশিয়ান গেমসে স্বর্ণ ধরে রাখতে সম্ভব সেরা দলটিকেই পাঠাব। এখন যেহেতু সাকিবকে পাওয়া যাচ্ছে, তাকে পাঠাতে চাই। আমরা বসে চূড়ান্ত সিদ্ধান্ত নেব।’

এ কথার মাধ্যমে অনেকটা পরিষ্কার যে সোহাগ গাজীর পরিবর্তে সাকিবকেই স্কোয়াডে রাখছেন বাংলাদেশের নির্বাচকরা। সাকিব খেললে দলের শক্তি অনেকাংশে বেড়ে যাবে। সমবেত প্রচেষ্টায় বাংলাদেশ দল আবারো সোনা জিতুক, এমন প্রত্যাশাই থাকবে ক্রিকেটপ্রেমীদের।

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।