দ্বিতীয় সন্তান জন্ম দিতে হাসপাতালে কেট


প্রকাশিত: ১০:২৮ এএম, ০২ মে ২০১৫

দ্বিতীয় সন্তানের জন্ম দিতে হাসপাতালে ভর্তি হয়েছেন ব্রিটিশ রাজ পরিবারের সদস্য প্রিন্স উইলিয়ামসের স্ত্রী কেট। শনিবার তিনি হাসপাতালে ভর্তি হন। কেনসিংটন প্যালেস জানিয়েছে, এ দম্পতি তাদের দ্বিতীয় সন্তানের জন্য অধীর আগ্রহে অপেক্ষা করছেন। খবর এএফপির।

প্রাসাদের প্রেস অফিস এক বিবৃতিতে বলেছে, স্থানীয় সময় ভোর ৬টায় ডাচেস অব ক্যাম্ব্রিজকে লন্ডনের প্যাডিংটনের সেন্ট ম্যারি’স হাসপাতালে ভর্তি করা হয়েছে।এতে আরো বলা হয়, ‘ডাচেস একটি গাড়িতে করে কেনসিংটন প্যালেস থেকে সেন্ট ম্যারি’স হাসপাতালে পৌঁছেন।’

এটা এই দম্পতির দ্বিতীয় সন্তান। ২০১৩ সালে তারা প্রথম সন্তানের বাবা-মা হন। রানী দ্বিতীয় এলিজাবেথের জ্যেষ্ঠ পুত্র প্রিন্স চার্লস, তার জ্যেষ্ঠ পুত্র উইলিয়াম, বড় ভাই জর্জের পর অনাগত শিশুটি রাজসিংহাসনের চতুর্থ উত্তরাধিকারী।

শিশুটি ভুমিষ্ঠ হওয়া পর্যন্ত প্রিন্স উইলিয়ামস তার স্ত্রীর পাশেই থাকবেন। ২০১৩ সালের জুলাই মাসে জর্জের জন্মের সময়ও তিনি তার স্ত্রীর পাশে ছিলেন।

শিশু জন্মের খবরটি প্রথম রানী এলিজাবেথ এবং পরে কেটের বাবা-মা মাইকেল ও ক্যারোল মিডলটনকে জানানো হবে।

বিএ/আরআইপি

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।