বিএনপির কোমরের শেষ জোর দেখতে চাই : নাসিম


প্রকাশিত: ০৮:০৭ এএম, ০২ মে ২০১৫

সন্ত্রাস, নাশকতা চালিয়ে বিএনপি নিজেই নিজের কোমর ভেঙে ফেলেছে। এখন বিএনপির কোমরের শেষ জোরটুকুও দেখতে চাই।
শনিবার দুপুরে ১৪ দলের মুখপাত্র স্বাস্থ্যমন্ত্রী মোহাম্মদ নাসিম এক সংবাদ সম্মেলনে এ কথা বলেন। বেলা ১১টায় ১৪ দলের পক্ষ থেকে আওয়ামী লীগের সভানেত্রীর কার্যালয়ে তিন সিটি কর্পোরেশন নির্বাচনোত্তর এক আলোচনা সভার আয়োজন করে। এতে সভাপতিত্ব করেন তরিকত ফেডারেশনের সভাপতি নজিবুল বশর মাইজভাণ্ডারী এমপি।

আলোচনা শেষে সংক্ষিপ্ত সংবাদ ব্রিফিংয়ে মোহাম্মদ নাসিম বলেন, গত পাঁচটি সিটি কর্পোরেশন নির্বাচন থেকে আমরা শিক্ষা নিয়ে এই তিন সিটি নির্বাচনে ঝাঁপিয়ে পড়েছিলাম। আমাদের বিজয় নিশ্চিত করেছি। জনগণ খালেদা জিয়ার সন্ত্রাসের জবাব দিয়েছে। আগুনে মানুষ পোড়ালে মাঠে থাকা যায় না, নির্বাচনের দিন বিএনপি পোলিং এজেন্ট না দিয়ে সেটাই প্রমাণ করেছে।
 
নাসিম বলেন, নির্বাচনে নীরব বিপ্লবের আহ্বান জানিয়ে খালেদা জিয়া নিজেই হারিয়ে গেছেন। নির্বাচন বর্জন ছিল পূর্বপরিকল্পিত। ষড়যন্ত্র করে মানুষকে বিভ্রান্ত করার কোনো সুযোগ নেই। যে ষড়যন্ত্রই খালেদা জিয়া করুক না কেন, জাতীয় নির্বাচনের জন্য ২০১৯ সাল পর্যন্ত অপেক্ষ করতে হবে এবং সেই নির্বাচনও প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেত্রীত্বে হবে।

সভায় বেসরকারি বিমান ও পর্যটন মন্ত্রী রাশেদ খান মেনন, সাম্যবাদী দলের সাধারণ সম্পাদক দীলিপ বড়ুয়াসহ ১৪ দলের কেন্দ্রীয় নেত্রবৃন্দ উপস্থিত ছিলেন।  

এএসএস/বিএ/পিআর

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।